Pallibarta.com | দীর্ঘদিন থানায় আটকে রেখে কিশোরীকে ধর্ষণ করে ওসি প্রদীপ - Pallibarta.com

বুধবার, ২০ অক্টোবর ২০২১

দীর্ঘদিন থানায় আটকে রেখে কিশোরীকে ধর্ষণ করে ওসি প্রদীপ

আলোচিত মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় সোমবার আরও পাঁচজন আদালতে সাক্ষ্য দিয়েছেন। সোমবার সকালে পঞ্চম দফার দ্বিতীয় দিনে কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে ২৭নং সাক্ষী সার্জেন্ট জিয়াউর রহমানের সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

পর্যায়ক্রমে সার্জেন্ট আনিসুর রহমান, পুলিশ কনস্টেবল কামরুল হাসান, মর্গের ডোম আহমদ কবির মনু ও সৈয়দ কালাম ওরফে ধলা মিয়া সাক্ষ্য দেন। এ নিয়ে ৩১ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা সম্পন্ন হলো। এর আগে কক্সবাজার জেলা কারাগার থেকে মামলার ১৫ আসামিকে কড়া পুলিশ পাহারায় আদালতে আনা হয়। এদিকে রোববার আলোচিত এ মামলার ২১তম সাক্ষী আদালতে সাক্ষ্যগ্রহণের এক পর্যায়ে বলেন, ওসি প্রদীপ ও তার বাহিনী ২০২০ সালে আমার দুই কিশোরী কন্যাকে অস্ত্র ঠেকিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে দীর্ঘ দিন থানার দ্বিতীয়তলায় আটকে রেখে তাদের ধর্ষণ করে। পরে তাদের ইয়াবা দিয়ে চালান দেয়। ওই সময় কারাগার থেকে ছাড়া পেয়ে আমার দুই মেয়ে বাড়ি ফিরে এসে কয়েকবার আত্মহত্যার চেষ্টা চালায়। ওই সময় প্রশাসন ওসি প্রদীপের পক্ষে থাকায় মামলা করার সাহস পাননি দাবি করে তিনি বলেন, মেজর সিনহা হত্যা মামলার পর তিনি সাহস পেয়ে ওসি প্রদীপের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা করেছেন। মেজর সিনহা হত্যা মামলা বিচারকাজে যুক্ত একাধিক আইনজীবী এসব তথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি ফরিদুল আলম বলেন, মামলায় সাক্ষ্যদানের জন্য ৮৩ জন সাক্ষীর মধ্যে এ পর্যন্ত ৫৯ জনকে আদালত নোটিশ দিয়েছেন। ৩১ জুলাই রাতে টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর তল্লাশি চৌকিতে মেজর সিনহা নিহত হন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১