Pallibarta.com | দিনাজপুরে মায়ের অতি শাসনে কন্যার মৃত্যু - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

দিনাজপুরে মায়ের অতি শাসনে কন্যার মৃত্যু

দিনাজপুরের হাকিমপুরে মায়ের লাঠির আঘাতে মনিষা খাতুন নামে নয় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মা রেজিনা খাতুনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বৈগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মা রেজিনা খাতুন তার তিন ছেলে-মেয়েকে অনেক কড়া শাসনের মধ্যে রাখতেন। কারো সাথে তেমন মিশতে দিতেন না এবং কারো বাড়িতে যেতেও দিতেন না। এ সব কেউ অমান্য করলেই রেজিনা খাতুন প্রায়ই তার ছেলে-মেয়েদের বেদম মারধর করতেন। রেজিনা খাতুনের তিন ছেলে-মেয়ের মধ্যে মনিষা সবার বড় ছিল।

হাকিমপুর থানা ওসি (তদন্ত) এসএম মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার সকালে নিহত মনিষা খাতুন মাকে কোনো কিছু না জানিয়ে বাড়ির বাইরে যায়। পরে মনিষা বাসায় ফিরে এলে মা মনিষার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং লাঠি দিয়ে বেদম মারতে থাকে। মারপিটের এক পর্যায়ে মনিষা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাকিমপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। মনিষার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানাস্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনিষার মৃত্যু হয়।

এদিকে মেয়েকে পিটিয়ে হত্যার অভিযোগে মনিষার বাবা মহসিন আলী আজ শনিবার হাকিমপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিজ সন্তানকে হত্যার অভিযোগে মা রেজিনা খাতুনকে সকালে বৈগ্রাম নিজ বাড়ি থেকে আটক করে হাকিমপুর থানা পুলিশ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১