Pallibarta.com | ত্রিশালে প্রাইভেটকার চাপায় নিহত ২ - Pallibarta.com

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

ত্রিশালে প্রাইভেটকার চাপায় নিহত ২

ত্রিশালে প্রাইভেটকার চাপায় নিহত ২

ত্রিশালে প্রাইভেটকার চাপায় নিহত ২ ।
ময়মনসিংহের ত্রিশালের বৈলর-কালির বাজার সড়কে প্রাইভেটকারের ধাক্কায় অটোভ্যানের চালক ও যাত্রীর মৃত্যু হয়েছে। ভ্যানের যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আর হাসপাতালে নেওয়ার পথে মারা যান ভ্যানচালক সৈয়দ আলী।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক ৪৮ বছর বয়সী সৈয়দ আলীর বাড়ি ত্রিশাল উপজেলার কাঠাল ইউনিয়নের সাংরাইল গ্রামে। আরেকজনের পরিচয় এখনও জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, সৈয়দ আলী ভ্যান নিয়ে মঙ্গলবার রাত ১টার দিকে বাড়ি ফিরছিলেন। তখন তার ভ্যানে এক যাত্রী ছিলেন। পথে বৈলর-কালির বাজার সড়কে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের ধাক্কায় অটোভ্যানটি দুমড়েমুচড়ে যায়।

এতে ভ্যানের যাত্রী ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা গুরুতর আহত ভ্যানচালক সৈয়দ আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান। নিহত সৈয়দ আলীর মরদেহ উদ্ধার করা করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে নিহত আরেকজনের মরদেহ নিয়ে গেছে পরিবার।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১