Pallibarta.com | মূর্তির পায়ের কাছে কর্তিত মাথা - Pallibarta.com

বুধবার, ১৮ মে ২০২২

মূর্তির পায়ের কাছে কর্তিত মাথা

মূর্তির পায়ের কাছে কর্তিত মাথা

মানুষের রক্তাক্ত বিচ্ছিন্ন মস্তক। পড়ে আছে তেলেঙ্গানায় রাস্তার পাশে এক উপাসনালয়ের মূর্তির পায়ের কাছে। ওই ব্যক্তির দেহ কোথায় কেউ বলতে পারেন না। মূর্তির পায়ের কাছে কর্তিত মস্তক দেখে স্থানীয়রা ভয় পেয়ে যান। আশপাশে বিদ্যুতবেগে ছড়িয়ে পড়ে এ খবর। উপস্থিত হয় পুলিশ। তারা সবকিছু নোট করে এখন ওই ছিন্ন মস্তকের দেহের সন্ধান করছে। এ জন্য মাঠে নেমেছে পুলিশের আটটি টিম।

মূর্তির পায়ের কাছে কর্তিত মাথা

তারা মনে করছে, ওই মস্তকটি একজন যুবকের। তার পরিচয় কি তা জানার চেষ্টা করছে পুলিশ। উদ্ধার করার চেষ্টা করছে হত্যার মোটিভ। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।তেলাঙ্গানার নালগোন্দা জেলায় এ ঘটনা ঘটেছে। ডেপুটি পুলিশ সুপারিনটেনডেন্ট আনন্দ রেড্ডি বলেছেন, ছিন্ন মাথাটি একজন পুরুষের বলে মনে হচ্ছে। তার বয়স হতে পারে ৩০এর কোটায়। হয়তো তাকে অন্য কোথাও হত্যা করা হয়েছে। তারপর মাথা আলাদা করে তা মূর্তির পায়ের কাছে নিয়ে রাখা হয়েছে। তিনি জানান, সম্ভাব্য সব রকম তদন্ত করা হচ্ছে। তবে তারা এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ব্যক্তির দেহ খুঁজে পায়নি। এলাকার সিসিটিভি ফুটেজ নিয়ে তা স্ক্যান করছে তারা।

মূর্তির পায়ের কাছে কর্তিত মাথা

ওদিকে মূর্তির পায়ের কাছে মানুষের কর্তিত এমন মাথার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। পুলিশও ছবি শেয়ার করেছে, নিহতের পরিচয় জানতে। পার্শ্ববর্তী সুরাইয়াপেটের একটি পরিবার পুলিশের দ্বারস্থ হয়েছে। তারা বলেছে, ৩০ বছর বয়সী যে ব্যক্তির মাথা দেখা যাচ্ছে, তা একজন পুরুষের। সে মানসিক ভারসাম্যহীন ছিল। দুই বছর আগে বাড়ি ছেড়ে যায়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১