Pallibarta.com | তেজগাঁওয়ে বিস্ফোরণ, দগ্ধ একজনের মৃত্যু - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

তেজগাঁওয়ে বিস্ফোরণ, দগ্ধ একজনের মৃত্যু

তেজগাঁওয়ে বিস্ফোরণ, দগ্ধ একজনের মৃত্যু

তেজগাঁওয়ে বিস্ফোরণ, দগ্ধ একজনের মৃত্যু ।
রাজধানীর পূব তেজতুরী বাজার এলাকায় বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জিকরুল্লাহ জিতু (২৯) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে তার মৃত্যু হয়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি জানান, জিতুর শরীরে ৬৪ শতাংশ দগ্ধ হয়েছিল। তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্থ হয়েছিল। রাতেই তাকে আইসিইউতে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে। দগ্ধ অপরজন ইয়াসিনের অবস্থাও আশঙ্কাজনক। তার শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে।

নিহত জিতুর ভগ্নিপতি মো. গিয়াস উদ্দিন জানান, তার বাড়ি পাবনার আতাইকুলা উপজেলায়। অবিবাহিত জিকু থাকতো তেজতুরী বাজার এলাকার ওই বাসায়। ঢাকা কলেজ থেকে মাস্টার্স শেষ করে বিসিএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল সে। ২ ভাই ৩ বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়।

এরআগে শুক্রবার রাত ৮টার দিকে রাজধানীর তেজগাঁও পূর্ব তেজতুরী বাজার এলাকার একটি বাসায় বিস্ফোরণে জিকরুল্লাহ জিতু ও ইয়াসিন তালুকদার দগ্ধ হয়। রাতেই তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে তাদেরকে দগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের কাছ থেকে জানা যায়, পূর্ব তেজতুরী বাজার জনতা ফার্মেসী সংলগ্ন ৬ তলা একটি বাড়ির ৩ তলায় পাশাপাশি দুটি রুমে সাবলেট থাকতো তারা। রাত ৮টার দিকে ইয়াসিনের রুমে বিস্ফোরণ ঘটে। ওই সময় ইয়াসিনের রুমে থাকা ২জন দগ্ধ হয়।

দগ্ধ ইয়াসিন এমবিএ পাশ করে টিউশনি করতো বলে জানা যায়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১