Pallibarta.com | তুরস্ক থেকে গ্রিস যাওয়ার পথে নিখোঁজ সিলেটের জহিরুল - Pallibarta.com

রবিবার, ২২ মে ২০২২

তুরস্ক থেকে গ্রিস যাওয়ার পথে নিখোঁজ সিলেটের জহিরুল

তুরস্ক থেকে গ্রিস যাওয়ার পথে নিখোঁজ সিলেটের জহিরুল

তুরস্ক থেকে গ্রিস যাওয়ার পথে নিখোঁজ সিলেটের জহিরুল ।
তুরস্ক থেকে গ্রিসে যাওয়ার পথে নিখোঁজ হয়েছেন সিলেটের জহিরুল ইসলাম নামের এক ব্যক্তি। তিনি গত ৪ আগস্ট তুরস্ক থেকে গ্রিসে উদ্দেশ্যে রওনা দেন। এরপর থেকে তার খোঁজ মিলছে না। এতে দুশ্চিন্তা ও উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন তার পরিবার ও স্বজনরা।

জানা যায়, সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার কালিকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা দীর্ঘ ১৫ বছর ধরে মধ্যপাচ্যের দেশ বাহরাইনে বসবাস করছিলেন। প্রায় এক বছর আগে এক দালাল জহিরুলকে আশ্বাস দেয় ইউরোপের দেশ পোল্যান্ড পাঠানোর। দালালের পাল্লায় পড়ে জহিরুল পাড়ি জমান তুরস্কে। দালাল আশ্বাস দিয়েছিল তুরস্কে এক মাস থাকার পর পোল্যান্ডে যাওয়া যাবে।

কিন্তু দীর্ঘ এক বছরেও পোল্যান্ডে না যেতে পেরে বাধ্য হয়ে অবৈধ পথে গ্রিসে যাওয়ার সিদ্ধান্ত দেন জহিরুল। এরপর গেল গত ৪ আগস্ট আরেক দালালের সঙ্গে আড়াই লাখ টাকা চুক্তি করে রওনা দেন গ্রিসের উদ্দেশ্যে। একসঙ্গে ২৬ জন বাংলাদেশি টানা দুই দিন পায়ে হেঁটে গ্রিসে প্রবেশকালে জহিরুল ক্লান্ত অবস্থায় দলচ্যুত হয়ে পড়ে।

বাকি ২৫ জনকে গ্রিক সীমান্তরক্ষীরা আটক করে তুরস্কে পুশব্যাক করে। তখন থেকে জহিরুল নিখোঁজ। তিনি কোথায় আছেন তা কেউ জানেন না। তার খোঁজ পেতে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার ও স্বজনরা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১