Pallibarta.com | তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নাই - Pallibarta.com

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নাই

তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নাই

তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নাই | সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ সরকারই দায়িত্ব পালন করবে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এসময় তিনি বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে আর লাভ নাই।’

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ভোলার চরফ্যাশনে বজ্রগোপাল টাউন হলে সাবেক সংসদ সদস্য ও প্রাজ্ঞ রাজনীতিবিদ অধ্যক্ষ এম এম নজরুল ইমলামের ২৯ তম মৃত্যুবাষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

হাছান মাহমুদ বলেন, বিএনপি সিরিজ মিটিং করছে ৩ দিন ধরে। মিটিংয়ের মধ্যে বক্তারা বলে, আওয়ামী লীগ সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না। নির্বাচন কোন সরকারের অধীনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। সব ক্ষমতা নির্বাচন কমিশনের হাতে চলে যায়। তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই।

তিনি বলেন, বাংলাদেশে রাত ১২ টার পর যারা টেলিভিশনের পর্দা গরম করে আর গরম গরম কথা বলে তাদের দিয়ে তত্ত্বাবধায়ক সরকার কখনও হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সময়ে আওয়ামী লীগ সরকারই তত্ত্বাবধায়ক সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। মিথ্যা স্বপ্ন দেখে কোন লাভ হবে না।

অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান কায়সার আহমেদ দুলালের সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন ভোলা ৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, জেলা প্রশাসক মো. তৌফিক ই লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রমুখ।

এর আগে, মন্ত্রী ভোলার গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এসময় ভোলা প্রেসক্লাব ও চরফ্যাশন প্রেসক্লাবের পক্ষ থেকে মন্ত্রীকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সম্পাদক অমিতাভ অপু, চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন ও সম্পাদক মনির আহমেদ শুভ্র।

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১