শিক্ষাশীর্ষ-২

ঢাবির শিক্ষার্থীদের টিকা পেতে নিবন্ধনের সময় বেঁধে দেওয়া হয়েছে…

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষার্থীদের করোনার ভ্যাকসিন পেতে হলে আগামী ৩১ মার্চের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্নের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাবির শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা গ্রহণের নিমিত্তে জরুরিভিত্তিতে তালিকা প্রণয়নের লক্ষ্যে আগামী ৩১ তারিখের মধ্যে সকল শিক্ষার্থীকে ওয়েব পাের্টালের মাধ্যমে নিবন্ধন করতে হবে।

পাের্টালে নিবন্ধন করার জন্য https://ssl.du.ac.bd/studentlogin লিংকে গিয়ে শিক্ষার্থীরা তাদের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে নিবন্ধন প্রক্রিয়া শুরু করতে পারবে। যেসব শিক্ষার্থী ইতােমধ্যে ইমেইল আইডি (institutional email) পেয়েছেন, তারা ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

লগইন করার পর ড্যাশবাের্ড থেকে কোডিড-১৯ এর ভ্যাকসিনের জন্য নিবন্ধন করা যাবে। নিবন্ধনের জন্য প্রয়ােজনীয় অধিকাংশ তথ্যই তাদের প্রোফাইল থেকে চলে আসবে। যেসব শিক্ষার্থী এখনও Institutional email আইডি সংগ্রহ করেননি, তাদের নিবন্ধনের জন্য প্রয়ােজনীয় সব তথ্য দিতে হবে।

পরবর্তী সময়ে শিক্ষার্থীদের দেওয়া তথ্য তাদের নিজ বিভাগ/ইনস্টিটিউটে যাচাইয়ের জন্য পাঠানো হবে (কেবল মাত্র যাদের Institutional email আইডি নেই তাদের ক্ষেত্রে)। Institutional email আইডি সংগ্রহ করার জন্য শিক্ষার্থীদের নিজ বিভাগ/ইনস্টিটিউটের ইমেইল অ্যাডমিনের সঙ্গে যোগাযােগ করতে হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button