Pallibarta.com | ডিজেলের দাম কমানোর দাবিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

ডিজেলের দাম কমানোর দাবিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

ডিজেলের দাম কমানোর দাবিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম
২৪ ঘণ্টার মধ্যে জ্বালানি তেলের দাম না কমালে সারাদেশে পণ্য পরিবহন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি। বৃহস্পতিবার এ ঘোষণা দেওয়া হয়।

এদিকে ডি‌জে‌লের দাম বৃ‌দ্ধির প্রতিবা‌দে লাগাতার কর্মবির‌তির ডাক দি‌য়ে‌ছে ট্রাক কাভার্ড ভ‌্যান ট‌্যাংকার ল‌রি মা‌লিক শ্রমিক সমন্বয় প‌রিষদ। প‌রিষদের আহ্বায়ক রুস্তম আলী খান সমকাল‌কে ব‌লে‌ছেন, ডি‌জেল দাম কমা না পর্যন্ত পণ‌্যবাহী গা‌ড়ি চল‌বে না।

এর আগে রাজশাহীতে তেলের দাম বৃদ্ধিতে ভাড়ার সমন্বয় না হওয়ায় আগামীকাল শুক্রবার থেকে বাস, ট্রাকসহ সব ধরনের পরিবহন বন্ধের ঘোষণা দিয়েছেন পরিবহন মালিক ও শ্রমিকরা।

হঠাৎ করে তেলের দাম লিটারে ১৫ টাকা বেড়ে যাওয়ায় তেলের দাম ও ভাড়ার সমন্বয় দাবিতে শুক্রবার থেকে রাজশাহী বিভাগে কর্মবিরতি ডেকেছে বাস মালিক শ্রমিক ঐক্য পরিষদ। ফলে শুক্রবার থেকে রাজশাহী বিভাগের সব রুটে বাস, ট্রাক চলাচল বন্ধ থাকবে।

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির রাজশাহী বিভাগীয় সভাপতি ও রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের যুগ্ম সাধারণ সম্পাদক সাফকাত মঞ্জুর বিপ্লব সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হঠাৎ করেই তেলের দাম লিটারে ১৫ টাকা বেড়েছে যা খুবই অস্বাভাবিক। এ অবস্থায় আমাদের বর্তমান ভাড়ার সঙ্গে তেলের দামের কোনো সমন্বয় হচ্ছে না। ভাড়া না বাড়ালে পরিবহন মালিকদের লোকসানের মুখে পড়তে হবে।

সাফকাত মঞ্জুর বিপ্লব জানান, তেলের দামের সঙ্গে ভাড়ার সমন্বয় দাবিতে শুক্রবার থেকে রাজশাহী বিভাগের সব রুটে বাস, ট্রাক চলাচল বন্ধ থাকবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১