Pallibarta.com | ডিইউজের সাধারণ সম্পাদক'র আজ শুভ জন্মদিন,,,,,,,, ডিইউজের সাধারণ সম্পাদক'র আজ শুভ জন্মদিন - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

ডিইউজের সাধারণ সম্পাদক’র আজ শুভ জন্মদিন

ডিইউজের সাধারণ সম্পাদক'র আজ শুভ জন্মদিন

শুভ জন্মদিন ঢাকা সাংবাদিক ইউনিয়ন ডিইউজের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি বিপ্লবী সাংবাদিক নেতা সাজ্জাদ আলম খান তপু’র শুভ জন্মদিন আজ।

আজকের এই দিনে এক শুভক্ষণে সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর এলাকায় এক সম্ভান্ত মুসলিম পরিবারে মায়ের কোল জুড়ে ভূমিষ্ঠ হয় এক নবজাতক শিশু। আর সেই নবজাতক শিশুটি আজকের স্বনামধন্য সাংবাদিক সকলের প্রাণ সাজ্জাদ আলম খান তপু। ছাত্রজীবন থেকেই বিভিন্ন পত্রিকায় লেখা লেখির সাথে সম্পৃক্ত ছিলেন তিনি। আর সেই থেকেই সাংবাদিকতার হাতেখড়ি পেয়েছিলেন তিনি।

সাংবাদিকতার মত মহান পেশা ছেড়ে অন্য কিছুই চিন্তা ভাবনা ভাবতে চান না এ সাংবাদিক নেতা। সাংবাদিকতার পাশাপাশি তিনি একজন সমাজসেবক হিসাবে কাজ করেন এক সূত্রে জানা যায় ।

সাজ্জাদ আলম খান তপু সব সময়
সাহসীকতার সাথে সাংবাদিকদের অধিকার আদায়ের কথা তুলে ধরেন । তার জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশের বিভিন্ন শ্রেনী পেশার লোক তাকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানান।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী তার ফেসবুকে এ নেতার জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তা দিয়েছেন, তার সে শুভেচ্ছা বার্তাটি নিচে দেয়া হল

সাজ্জাদ আলম খান তপু। সাধারণ সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন( ডিইউজে) অসাধারণ ব‍্যক্তিত্বের অধিকারী একজন সাদা মনের ভদ্র মানুষ। গুণী এই সাংবাদিক পরোপকারী, আপসহীন বিপ্লবী নেতা ।
আজ তাঁর শুভ জন্মদিন। প্রিয় নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। শতবার ফিরে আসুক এই শুভ দিনটি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০