Pallibarta.com | ডাইং মেশিনের পানিতে দগ্ধ তিন শ্রমিক - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

ডাইং মেশিনের পানিতে দগ্ধ তিন শ্রমিক

ডাইং মেশিনের পানিতে দগ্ধ তিন শ্রমিক

ডাইং মেশিনের পানিতে দগ্ধ তিন শ্রমিক ৷
সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানার ডাইং মেশিনের গরম পানিতে দগ্ধ হয়ে তিনজন শ্রমিক আহত হয়েছেন৷ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে৷

রোববার (২৬ সেপ্টেম্বর) ৫টার দিকে ইয়ারপুর ইউনিয়নে জামগড়ার বেরন ওয়ান থ্রেড অ্যান্ড এক্সেসরিজ লিমিটেডের কারখানার ডাইং সেকশনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আশুলিয়ার রশিদ মার্কেট এলাকার মো. হেলাল (৩০), নেত্রকোনা জেলার শ্রী রঞ্জন (২৩), বগুড়া জেলার লিমন (২৪)। তারা সবাই ডাইং অপারেটর।

কারখানার শ্রমিক মো. খায়রুল ইসলাম জানান, বিদ্যুৎ চলে যাওয়ায় ডাইং মেশিনের ঢাকনা খুলে কাজ করছিলো তারা। এ সময় আবার বিদ্যুৎ চলে আসলে ডাইংয়ের গরম পানি হেলাল, শ্রী রঞ্জন ও লিমনের শরীরের ওপর পড়ে যায়। পরে তাদের উদ্ধার করে ঢাকার তুরাগ থানার ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে৷ এদের মধ্যে শ্রী রঞ্জনের অবস্থা আশঙ্কাজনক।

কারখানাটির ম্যানেজার মিরাজ বলেন, অসাবধানতার কারণে ডাইংয়ের গরম পানিতে তিনজন দগ্ধ হয়েছে। তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ঢাকা ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, আমরা ঘটনাস্থলে আসার আগেই দগ্ধ শ্রমিকদের হাসপাতালে নেওয়া হয়েছে। মূলত এখানে একটি ডাইং মেশিনের গরম পানি পড়ে তারা দগ্ধ হন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১