Pallibarta.com | ঠাকুরগাঁও,কাজে আসছে না ৪০ লাখ টাকার ব্রিজ - Pallibarta.com

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

ঠাকুরগাঁও,কাজে আসছে না ৪০ লাখ টাকার ব্রিজ

ঠাকুরগাঁও,কাজে আসছে না ৪০ লাখ টাকার ব্রিজ

ঠাকুরগাঁও,কাজে আসছে না ৪০ লাখ টাকার ব্রিজ ।
সংযোগ সড়ক না থাকায় কাজে আসছে না ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর পলাশবাড়ি গড়িয়ালি গ্রামের খালের ওপর নির্মিত ব্রিজটি। ফলে ব্রিজটি নির্মাণে ৪০ লক্ষাধিক টাকা ব্যয় হলেও স্থানীয়দের কোনো উপকারে আসছে না। এনিয়ে তাদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

সরেজমিনে দেখা যায়, ওই গ্রামের হিন্দুপাড়া সংলগ্ন খালের ওপর ব্রিজটি দৃশ্যমান থাকলেও দুইপাশে নেই সংযোগ সড়ক। ব্রিজের ওপর দিয়ে যানবাহন তো দূরের কথা পায়ে হেঁটেও যাতায়াত করা সম্ভব নয়। যদিও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সেতু ও কালভার্ট নিমার্ণ প্রকল্পের আওতায় ২০১৬-১৭ অর্থ বছরে ব্রিজটি নির্মাণ করা হয়।

সিরাজুল মিয়া নামের স্থানীয় এক বাসিন্দা বলেন, খালের ওপর যে ব্রিজটি নির্মাণ হয়েছে তা অপরিকল্পিত। এখানে ব্রিজের কোনো দরকার নেই। ব্রিজ হলেও রাস্তা না হওয়ায় এটা আমাদের কোনো কাজে আসছে না।

বড় পলাশবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, ২০১৬-১৭ সালে ব্রিজটি নির্মাণ হলেও কোনো যানবাহন চলাচল করে না। ব্রিজটির সংযোগ সড়ক নির্মাণের জন্য জোর দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান বলেন, ব্রিজটির সংযোগ সড়ক করার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যোবায়ের হোসেন বলেন, ব্রিজ নির্মাণের পর মানুষ চলাচল করে না বিষয়টি আমার জানা নেই। তবে ব্রিজটি পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১