Pallibarta.com | ট্রাক–অটোরিকশা মুখোমুখি, দুই নারী নিহত - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

ট্রাক–অটোরিকশা মুখোমুখি, দুই নারী নিহত

ট্রাক–অটোরিকশা মুখোমুখি, দুই নারী নিহত

কুমিল্লায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম পুরোনো মহাসড়কের গোয়ালমথন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার কমলপুর গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী তাছলিমা আক্তার (২৫) ও চৌদ্দগ্রাম উপজেলার সাহাপুর গ্রামের শাহিনুল ইসলামের স্ত্রী মমতাজ বেগম (২২)। মমতাজ বেগমের স্বামী শাহিনুল ইসলাম কুমিল্লা পুলিশ লাইনস উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ থেকে কুমিল্লা শহরগামী একটি সিএনজিচালিত অটোরিকশা বৃহস্পতিবার বেলা ১১টায় গোয়ালমথন সড়কের মাথায় আসামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুই নারী মারা যান। আহত হন অন্তত তিনজন। তাঁদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে জনতা দুই কিলোমিটার ধাওয়া করে ট্রাকটি আটক করেন। তবে চালক পালিয়ে গেছেন।

নিহত তাছলিমা আক্তারের শ্বশুর অহিদুর রহমান বলেন, ‘ডাক্তার দেখাতে আমার মেয়ে লাইজু আক্তার ও ছেলের বউ তাছলিমা আক্তার কুমিল্লায় যাচ্ছিল। কিন্তু পথেই তারা হতাহত হয়। লাইজু হাসপাতালে, পুত্রবধূ মারা গেছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০