Pallibarta.com | ট্রলের শিকার রাশমিকা - Pallibarta.com

বুধবার, ১৮ মে ২০২২

ট্রলের শিকার রাশমিকা

ট্রলের শিকার রাশমিকা

বর্তমানে গ্ল্যামার দুনিয়ায় ‘জাতীয় ক্রাশ’ নামে পরিচিত রাশমিকা মান্দানা। গুগলে যদি ইন্ডিয়ান ন্যাশনাল ক্রাশ টাইপ করা হয় তবে রেজাল্টে তার নামই দেখা যায়।মজার বিষয় হলো, তিনি কিন্তু মোটেও বলিউডের কোনো অভিনেত্রী নন। অথচ দীপিকা, কারিনা বা দিশা পাটানির মতো অভিনেত্রীদের পেছনে ফেলে দিয়েছেন দক্ষিণী এই অভিনেত্রী।

ইতোমধ্যে মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর সুপার ডুপার হিট সিনেমা ‘পুষ্পা’র প্রথম ভাগ। দক্ষিণের সুপারস্টার অভিনেতা আল্লু অর্জুনের সাথে পর্দা ভাগ করে নিয়েছেন রাশমিকা। তাছাড়া ২০১৬ সালে ‘কিরিক পার্টি’ নামের কন্নড় সিনেমার মধ্যে দিয়ে অভিনয়ের জগতে প্রকাশ্যে আসেন তিনি।

ট্রলের শিকার রাশমিকা

এ দিকে নতুন ছবির প্রচারের কাজেই বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন রাশমিকা মান্দানা। সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিওই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে তাকে হিন্দি বলতে শোনা গিয়েছে। আর দক্ষিণের এই মিষ্টি অভিনেত্রীর হিন্দি শুনেই হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়েছে নেটিজেনদের একাংশের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে রাশমিকা মান্দানাকে একটি ঝকঝকে সবুজ শাড়ি পরা অবস্থায় দেখা যাচ্ছে এবং তিনি হিন্দিতে কথা বলার চেষ্টাও করছেন। খুব জোর করে হিন্দি বলার চেষ্টা করায় নেটিজেনদের বক্তব্য, তিনি ওভার অ্যাক্টিং করছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এনাকে কীভাবে লোকে জাতীয় ক্রাশ বলে।

ট্রলের শিকার রাশমিকা

এছাড়া রাশমিকা মান্দানা এর আগে একটি অন্তর্বাসের বিজ্ঞাপনের জন্যও প্রচুর ট্রলের শিকার হয়েছিলেন। কন্নড় ছাড়াও তেলেগু ভাষার ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর অভিনয় ব্যাপক ভাবে দর্শকমনে দাগ কেটেছে। যার ফলে খুব অল্প সময়ের মধ্যেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী।

রাশমিকা এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছেন যে ইতোমধ্যেই ১৭ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে, যা কিনা অনেক বলিউড সেলেব্রিটিদেরকেও লজ্জায় ফেলে দিতে পারে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১