Pallibarta.com | টিকটক সেলিব্রিটিকে গুলি করে হত্যা! - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

টিকটক সেলিব্রিটিকে গুলি করে হত্যা!

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় এক টিকটক সেলিব্রেটিকে গুলি করে হত্যা করা হয়েছে। গত ২৬ জুলাই রাতে ক্যালিফোর্নিয়ায় একটি মুভি থিয়েটারে তাকে গুলিবিদ্ধ করা হয়।

স্থানীয় সময় শনিবার (৩১ জুলাই) চিকিৎসাধীন অবস্থায় অ্যান্থনি বাড়যাস নামে ওই টিকটকারের মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ১৯ বছর। টিকটকে তার ৯ লাখ ৩০ হাজার ফলোয়ার রয়েছে।
ক্যালিফোর্নিয়ার করোনা পুলিশ বিভাগ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে করোনা পুলিশ বিভাগ নিহত টকটকারের পরিবার-পরিজনের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছে।
পুলিশ জানায়, বাড়যাস ও তার বন্ধু রাইলি গুডরিচ (১৮) ২৬ জুলাই করোনার রিগাল অ্যাডওয়ার্ডস মুভি থিয়েটারে ‘দ্য ফরএভার পারজ’ প্রদর্শনীতে ছিলেন। তারা দুজনই ভালো বন্ধু ছিল এবং একসঙ্গে সিনেমা দেখতে গিয়েছিল। থিয়েটারের কর্মীরা সিনেমা শেষে তাদের গুলিবিদ্ধ অবস্থায় আবিষ্কার করে।
গুডরিচ ঘটনাস্থলেই মারা যান এবং বাড়যাসকে হাসপাতালে নেওয়া হয়। কিছুদিন লাইফ সাপোর্টে থেকে তিনিও না ফেরার দেশে পাড়ি দিয়েছেন।
এ ঘটনায় জড়িত জোসেফ জিমিনেস নামে এক তরুণকে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করেছে। মূলত ডাকাতি করার উদ্দেশেই তাদের ওপর হামলা চালানো হয়েছে।
পুলিশ এরইমধ্যে এ ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে।
টিকটক একটি চীনা অ্যাপ। এরর আক্ষরিক অর্থে গলা কম্পন ছোট ভিডিও। এটি একটি সংগীত ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক। ২০১৬ সালে সেপ্টেম্বরে চালু করা হয়েছিল টিকটকের প্রতিষ্ঠাতা ঝাং ইয়েমিং। বর্তমানে এটি এশিয়ার নেতৃস্থানীয় ছোট ভিডিও প্ল্যাটফর্ম এবং বিশ্বব্যাপী সবচেয়ে বড় সংগীত ভিডিও সম্প্রদায় হিসেবে এটি বিশ্বের দ্রুততম ক্রমবর্ধমান অ্যাপ্লিকেশন হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।
অ্যাপটি ২০১৮ সালের জুন মাসে ১৫০ মিলিয়ন সক্রিয় ব্যবহারকারীর মাইলফকে (৫০০ মিলিয়ন মাসিক সক্রিয় ব্যবহারকারী) পৌঁছেছে। ২০১৮ সালের প্রথম ত্রৈমাসিকে বিশ্বের সবচেয়ে বেশি ডাউনলোড করা অ্যাপ্লিকেশন ছিল, আনুমানিক ৪৫.৮ মিলিয়ন ডাউনলোডের হয়।
নাচ, কৌতুক এবং শিক্ষার মতো বিষয়ের ৩ থেকে ৬০ সেকেন্ড পর্যন্ত সময়সীমার বিভিন্ন ধরনের ছোট ভিডিও তৈরি করার সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে এটি ব্যবহৃত হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১