Pallibarta.com | ঝিনাইদহ-৪ আসনের সাবেক সাংসদ আব্দুল মান্নান আর নেই

বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

ঝিনাইদহ-৪ আসনের সাবেক সাংসদ আব্দুল মান্নান আর নেই

সাবেক সাংসদ আব্দুল মান্নানকে চোখের জলে চিরবিদায়

ঝিনাইদহ-৪ আসনের সাবেক সাংসদ ও থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার সকাল ১০টায় নিজ বাসভবনে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুজন ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় আব্দুল মান্নানের শরীরের ডায়াবেটিকস কমে যায় এবং বুকে ব্যথা অনুভব করেন। পরদিন সকাল সাড়ে ৭টায় অবস্থার অবনতি হলে কালীগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার বাদ আছর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রথম জানাজা এবং বাদ মাগরিব দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয় বর্ণাঢ্য এই রাজনীতিবিদের।

দাফনের সময় হৃদয় বিদারক দৃশ্যের অবতরণ হয়। কান্নার রোল পড়ে যায় নেতাকর্মীদের মাঝে। চোখের জলেই চিরবিদায় দেন প্রিয় মানুষটাকে।

সাবেক সাংসদ আব্দুল মান্নান কালীগঞ্জ পৌরসভার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম আমজাদ আলী। আব্দুল মান্নান ১৯৭৭ সাল থেকে পরপর তিনবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। ১৯৯৩ সাল থেকে দুবার পৌর চেয়ারম্যান, ২০০৮সালে আ.লীগের দলীয় মনোনয়নে সংসদ সদস্য, ২০০৪ সালে থানা আ.লীগের সভাপতি নির্বাচিত হন। সর্বশেষ ২০১৯ সালে ফের দলীয় সভাপতি নির্বাচিত হন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১