Pallibarta.com | জাতীয় শোক দিবস পালনে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

জাতীয় শোক দিবস পালনে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

জাতীয় শোক দিবস পালনে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

জামালপুরঃ স্বাধীনতার মহান স্থপতি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জামালপুরের মেলান্দহ উপজেলায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ আগস্ট) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুল ইসলাম ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার কামরুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেলান্দহ উপজেলা সহকারি কমিশনার(ভুমি) মোঃ সিরাজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি হাজী দিদার পাশা,,উপজেলা আওয়ামীলীগের সভাপতি, ও মাহমুদপুর ইউ পি চেয়ারম্যান, মোহাম্মদ আলী জিন্নাহ,সাধারন সম্পাদক মো: জিন্নাহ, মেলান্দহ উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান ডাঃ মো: ইউনুস আলী,মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার,উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডাঃ ফজলুল হক, হিসাব রক্ষক কর্মকর্তা হযরত আলী, শিক্ষা অফিসার মোস্তফা কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আঃ রাজ্জাক, ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার আঃ লাতিফ, ওসি তদন্ত বেলায়েত হোসেন,পৌর আওয়ামীলীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজী, নাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল হক মাফল,ঘোষেরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ইব্রাহীম খলিলুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎবার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়। সেগুলো বাস্তবায়নের জন্য উপকমিটি ও গঠন করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০