Pallibarta.com | জন্মদিনের পার্টি করতে গিয়ে আটক ১২ ছাত্রলীগ নেতাকর্মী - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

জন্মদিনের পার্টি করতে গিয়ে আটক ১২ ছাত্রলীগ নেতাকর্মী

জন্মদিনের পার্টি করতে গিয়ে আটক ১২ ছাত্রলীগ নেতাকর্মী

জন্মদিনের পার্টি করতে গিয়ে আটক ১২ ছাত্রলীগ নেতাকর্মী, কক্সবাজারের মহেশখালীর আদিনাথ মন্দিরের পাশের জেটিতে উচ্ছৃঙ্খল ও সন্দেহজনক আচরণ করা হয় ১২ ছাত্রলীগ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর।

আটককৃতরা হলেন- উপজেলার বড়মহেশখালীর শুকরিয়াপাড়ার মোবারক হোসেন (১৯), রায়হান মোক্তার সাগর (১৯), রাকিবুল হাসান (২৩), মাহাতাবুল ইসলাম আদিল (১৮), মো. সজীব ওয়াজেদ জয় (১৮), এবাদুল হক (১৮), মো. তাজ উদ্দিন (২১), আশেকুর রহমান আরমান (১৯), এরফান উদ্দিন (১৯), ফয়জুল হক (২৪), আব্দুল আল মামুন (২০) ও বড় ডেইল এলাকার আবু বক্কর ছিদ্দিক (১৮)।

দলীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, জন্মদিনের পার্টি পালন করতে সোমবার গভীর রাতে মহেশখালীর আদিনাথ জেটিতে গিয়ে মাদকাসক্ত হয়ে উচ্ছৃঙ্খল আচরণ করলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তাদের আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে থানায় নিয়ে যায়।

আটককৃতরা সবাই ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থক বলে জানা গেছে। মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আটককৃতদের পরিবারের দাবি, শত্রুপক্ষ ষড়যন্ত্রমূলকভাবে প্রশাসনকে ভুল বুঝিয়ে তাদের ধরিয়ে দেয়। ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন তারা।

মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ জানান, ছাত্রলীগের এক কর্মীর জন্মদিন পালন করতে গিয়ে গভীর রাতে সন্দেহজনকভাবে কয়েকজন ছাত্রলীগের নেতাকর্মী আটক হওয়ার খবর শুনি।

তবে এত রাতে কোনো ধর্মীয় উপাসনালয়ের পাশে পার্টি করা উচিত হয়নি। অন্য কোনো কারণ থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, গভীর রাতে একদল লোককে আদিনাথ জেটিতে অপরাধ সংঘটিত করার পরিকল্পনা করার সন্দেহে আটক করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ১৫১ ধারায় আদালতে সোপর্দ করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১