Pallibarta.com | ছিনতাইকারীর মারধরে ব্যবসায়ী নিহত - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

ছিনতাইকারীর মারধরে ব্যবসায়ী নিহত

ছিনতাইকারীর মারধরে ব্যবসায়ী নিহত

ছিনতাইকারীর মারধরে ব্যবসায়ী নিহত ।
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে ছিনতাইকারীর মারধরে আলীম হোসেন (৫৫) নামের এক ফার্নিচার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৯টায় লাশ উদ্ধার করে টঙ্গীবাড়ী থানা পুলিশ।

আলীম হোসেনের স্ত্রীর ছোটভাই মানিক জানান, মঙ্গলবার রাত ২টার দিকে নিহত আলিম হোসেন তার টঙ্গীবাড়ী উপজেলার বড়লিয়া এলাকার ফার্নিচারের দোকান বন্ধ করে দুই ছেলে শুভ ও শান্তকে নিয়ে মোটরসাইকেলে তৌলকাই গ্রামের বাড়িতে ফিরছিলেন। এ সময় তার বাড়ির পাশের সামনের সড়কে পৌঁছলে ছিনতাইকারীরা সড়কের মধ্যে দড়ি টানিয়ে তাদের মোটরসাইকেল অবরোধ করে। পরে ছিনতাইকারীরা আলীম হোসেন ও তার দুই পুত্র শুভ এবং শান্তকে মারধর করে শরীরে বিভিন্ন স্থানে জখম করে ও শুভর হাত ভেঙে দেয়। আলীম হোসেনকে মেরে পানিতে ফেলে দেয়।

তিনি জানান, আলীমের কাছে থাকা নগদ ৩০ হাজার টাকা ও শুভর কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। ঘটনাস্থল থেকে পুলিশ ছিনতাইকারীদের ব্যবহৃত শাবল, চাবুক, কাঠের ডাসা উদ্ধার করেছে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ওসি মোল্লা সোয়েব জানান, গভীর রাতে ছিনতাইকারীরা সড়ক অবরোধ করে ছিনতাইয়ের চেষ্টাকালে মারধরের ঘটনা ঘটেছে। এ সময় নিহত আলীম হোসেন ছিনতাইকারীদের মারধরে পানিতে পড়ে গেলে তার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০