Pallibarta.com | ছাত্র কুপিয়ে জখম করেছে শিক্ষককে - Pallibarta.com ছাত্র কুপিয়ে জখম করেছে শিক্ষককে - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ছাত্র কুপিয়ে জখম করেছে শিক্ষককে

ছাত্র কুপিয়ে জখম করেছে শিক্ষককে

ছাত্র কুপিয়ে জখম করেছে শিক্ষককে। কয়েক ঘণ্টার ব্যবধানে ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ও একজন শিক্ষক। তাদের আহত করে দুর্বৃত্তরা দুটি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) ভোরে নগরীর লালবাগ এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক মনিরুজ্জামান। তার কাঁধে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার মোবাইল ফোন ও তিন হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা।

মনিরুজ্জামান সময় নিউজকে জানান, প্রতিদিনেরমতো ভোরে জগিং করতে বের হয়েছিলেন তিনি। অতর্কিতে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার একটি মোবাইল ফোন ও পকেটে থাকা তিন হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা।

এর আগে রাত আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেটের সামনে ছিনতাইয়ের শিকার হন বিশ্ববিদ্যালয়ের জেন্ডার অ্যান্ড স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পরাগ মাহমুদ। কিশোর বয়সী তিনজন ছিনতাইকারী তার ডান হাতের কব্জিতে কুপিয়ে মোবাইল ফোন নিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার শিক্ষার্থী পরাগ জানান, পার্কের মোড়ে নিজের মেস থেকে পাশে এক বন্ধুর মেসে যাবার সময় এই ঘটনা ঘটে।

এদিকে কয়েক ঘণ্টার ব্যবধানে দুটি ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাবকরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী জানিয়েছেন, এ ঘটনায় মামলা করবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইজার আলী জানান, যদিও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে ঘটনাগুলো ঘটেছে, তারপরও দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করতে এরই মধ্যে তারা মাঠে নেমেছেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০