Pallibarta.com | চোরাই মোটরসাইকেল পাচার, গ্রেফতার ১০ - Pallibarta.com

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

চোরাই মোটরসাইকেল পাচার, গ্রেফতার ১০

চোরাই মোটরসাইকেল পাচার, গ্রেফতার ১০ ।

চোরাই মোটরসাইকেল পাচার, গ্রেফতার ১০ ।
যশোরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ১০ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুর থেকে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোর পর্যন্ত যশোর, মাগুরা ও রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন-যশোর সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মাঠপাড়ার মতি মোল্যার ছেলে নুর ইসলাম (৩০), সুলতানপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে আল আমিন শেখ (২৮), উপশহর ৭ নম্বর সেক্টরের মৃত জাকির হোসেনের ছেলে আক্তার হোসেন (৩৯), জগন্নাথপুর গ্রামের আকসেদ আলী গাজীর ছেলে ফারুক হোসেন গাজী (৩৬), নরেন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে কবির ওরফে নুর ইসলাম (৪০), মাগুরা সদর উপজেলার পার নান্দুয়ালী মোল্যাপাড়ার মৃত মুন্সি মাহমুদুল হকের ছেলে মজিবুল হক (৩৩), আসলাম মোল্যার ছেলে রশিদুল হক (৩২), এনামুল হকের ছেলে চঞ্চল (৩১), যশোরের শার্শা উপজেলার কাজীরবেড় গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাধু (৩২), এবং রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার স্বর্পবেতেঙ্গা গ্রামের মৃত জোমারত মল্লিকের ছেলে সালাম মল্লিক (৩৬)।

বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম এ তথ্য জানান।

তিনি আরও জানান, এই সিন্ডিকেটের সদস্যরা মোটরসাইকেল চুরি করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিভিন্ন জায়গায় সাপ্লাই করতো। কুরিয়ার সার্ভিসে মোটরসাইকেল পাঠানোর সময় সংশ্লিষ্ট গাড়ির মালিকানার কাগজপত্র যাচাই করে নেওয়া হয়। বুকিং হওয়া গাড়ির রেজিস্ট্রেশনের ফটোকপি দিতে হয় কুরিয়ার সার্ভিস কর্তৃপক্ষকে। কিন্তু এসব ছাড়াই কিভাবে এই মোটরসাইকেলগুলো কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাচার হলো তা তদন্ত করে দেখা হবে। দুই কুরিয়ার সার্ভিসের দুই কর্মচারীকে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

তিনি জানান, আটক ১০ জন যশোরের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। আটকের পরে তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করা হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার, উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেনসহ আরও কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০