Pallibarta.com | চাটখিল থেকে চুরি হওয়া শিশু লক্ষ্মীপুরে উদ্ধার - Pallibarta.com

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১

চাটখিল থেকে চুরি হওয়া শিশু লক্ষ্মীপুরে উদ্ধার

চাটখিল থেকে চুরি হওয়া শিশু লক্ষ্মীপুরে উদ্ধার

চাটখিল থেকে চুরি হওয়া শিশু লক্ষ্মীপুরে উদ্ধার ।
নোয়াখালীর চাটখিল পৌর এলাকার ভাড়া বাসা থেকে চুরি হওয়ার সাত দিন পর বিবি মরিয়ম নামের দুই বছরের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার উছাখালী ইউনিয়ন থেকে শিশুটিকে উদ্ধার করে চাটখিল থানা পুলিশ। শিশু মরিয়ম লক্ষ্মীপুর সদর উপজেলার চাদখালী এলাকার রাকিব হোসেনের মেয়ে। তারা নোয়াখালীর চাটখিল বাজারে ভাড়া বাসায় থাকে।

এ ঘটনায় জড়িত অভিযোগে মুন্নি আক্তার (২৩) নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার মুন্নি আক্তার লক্ষ্মীপুর ঝাউগঞ্জ এলাকার কামাল হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, গত ১৯ অক্টোবর সকালে কাজে যাওয়ার আগে পাশের বাসার ভাড়াটিয়া মুন্নি আক্তারের কাছে শিশু মরিয়মকে রেখে যান তার মা রোমানা বেগম। দুপুরের দিকে কাজ শেষে ফিরে এসে তিনি মুন্নি আক্তারের বাসার দরজা বন্ধ দেখতে পান। এ সময় সম্ভাব্য স্থানে খোজাখুঁজি করে মরিয়মের কোনো সন্ধান পাওয়া যায়নি।

পরে শিশুটির বাবা রাকিব হোসেন এ ঘটনায় চাটখিল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের সূত্র ধরে পুলিশ চুরি হওয়া শিশুকে উদ্ধারে অভিযানে নামে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার নারীকে বুধবার (২৬ অক্টোবর) সকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১