Pallibarta.com | চট্টগ্রাম-ওমান সরাসরি ফ্লাইট চালু - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

চট্টগ্রাম-ওমান সরাসরি ফ্লাইট চালু

চট্টগ্রাম-ওমান সরাসরি ফ্লাইট চালু

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামের যাত্রীদের নিয়ে ওমানের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে ফ্লাইটটির। এয়ারলাইন্সটির চট্টগ্রামের স্টেশন প্রধান মোহাম্মদ আসিফ চৌধুরী বলেন, শনিবার চট্টগ্রাম-মাসকট রুটের সরাসরি ফ্লাইট চালু হচ্ছে। আপাতত সপ্তাহে একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। যাত্রী বাড়লে পর্যায়ক্রমে ফ্লাইট বাড়ানোর পরিকল্পনা রয়েছে।

এ ফ্লাইটটি শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত পৌনে ২টায় মাসকট থেকে রওনা দিয়ে সকাল সাড়ে ৮টায় চট্টগ্রাম পৌঁছানোর কথা রয়েছে। এ ফ্লাইটে ২৫৮টি ইকোনমি ও ৩০টি বিজনেস ক্লাসের আসন রয়েছে।

করোনা সংক্রমণ বাড়ার কারণে গত এপ্রিলে বাংলাদেশসহ ১৮ দেশ থেকে ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছিল ওমান সরকার। চট্টগ্রাম থেকে গত ১১ এপ্রিল ফ্লাইট চলাচল বন্ধ হয়ে যায়। পরে গত ২৩ আগস্ট এ নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়। এক্ষেত্রে ভ্রমণকারী যাত্রীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে যাত্রীদের অবশ্যই স্বাস্থ্য কর্তৃপক্ষ অনুমোদিত করোনা ভ্যাকসিনের দুইটি ডোজ নিতে হবে এবং ভ্যাকসিন সনদ দেখাতে হবে।

এ সম্পর্কে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান বলেন, ওমান এয়ারের ফ্লাইট শনিবার শুরু হচ্ছে। এ জন্য সব প্রস্তুতি সম্পন্ন করেছে সংশ্লিষ্ট সংস্থাটি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০