Pallibarta.com | চট্টগ্রামে করোনায় মৃত্যু ১০, আক্রান্ত ১২৭৩ জন। Page

সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

চট্টগ্রামে করোনায় মৃত্যু ১০, আক্রান্ত ১২৭৩ জন।

চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭৩ জন। এ সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ১০ জন। করোনা শনাক্তের হার ৩৬.৮৯ শতাংশ।

সোমবার (২ আগস্ট) রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১০টি ও কক্সবাজারের একটি ল্যাবে তিন হাজার ৪৫০ জনের নমুনা পরীক্ষা করে ১ হাজার ২৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৮৩৫ জন এবং বিভিন্ন উপজেলার ৪৩৮ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে, লোহাগাড়ায় ১৭ জন, সাতকানিয়ায় ১০ জন, বাঁশখালীতে ২৩ জন, আনোয়ারায় ২৫ জন, চন্দনাইশে সাতজন, পটিয়ার সাতজন, বোয়ালখালীতে ৫৯ জন, রাঙ্গুনিয়ায় ৪০ জন, রাউজানে ৩০ জন, ফটিকছড়িতে ৫৯ জন, হাটহাজারীর ৯৬ জন, সীতাকুণ্ডে ২৩ জন, মিরসরাইয়ে ১৭ জন ও সন্দ্বীপে ২৫ জন রয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৮৫ হাজার ১৪৪ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৬৩ হাজার ৬১৫ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ২১ হাজার ৫২৯ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে ১০ জন মারা গেছেন। মারা যাওয়া চারজন নগরের বাসিন্দা, আর বাকি ছয়জন নগরের বাইরের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৯৯৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৯১ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৪০৩ জন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১