Pallibarta.com | চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক - Pallibarta.com চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

চট্টগ্রামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকা থেকে কিশোর গ্যাং লিডার সোহেলসহ ছয় কিশোর গ্যাং সদস্যকে ডাকাতিকালে আটক করার দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় একটি দেশীয় অস্ত্র, পাঁচ রাউন্ড গুলি ও ধারালো চাকু উদ্ধার করা হয় বলে র‌্যাবের দাবি।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকায় কতিপয় লোক অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে মহাসড়কে চলাচলরত যানবাহনে ডাকাতি করার উদ্দেশে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে রাতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস অভিযানিক দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি কিশোর গ্যাং লিডার মো. সোহেল, ছরওয়ার হোসেন, মো. মোজাম্মেল হোসেন, মো. শহীদুল ইসলাম ও মো. রিয়াদকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃতদের দেহ তল্লাশি করে তাদের কাছ থেকে ১টি এলজিসহ ২ রাউন্ড গুলি, ৩ রাউন্ড কার্তুজ, ৪টি চাকু উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য এবং দীর্ঘদিন যাবত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী ও পটিয়া থানা এলাকায় মহাসড়কে চলাচলরত যানবাহনে বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে ভয়ভীতি প্রদর্শন পূর্বক ডাকাতি করে আসছে। তাদের অনেকের বিরুদ্ধে মামলা রয়েছে।

চলতি বছরের ৩০ এপ্রিল কিশোর গ্যাং লিডার মো. সোহেল দেশীয় অস্ত্র দ্বারা নিজাম উদ্দিন প্রকাশ মধু নামের এক যুবককে নির্মমভাবে কুপিয়ে হাতের কব্জি আলাদা করে ফেলে এবং তাকে বাঁচাতে আসা আবদুস শুক্কুর (৬৮) ও তার স্ত্রী রিজিয়া বেগমকে কুপিয়ে গুরুতর জখম করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০