Pallibarta.com | ঘর ভাঙছে কি প্রিয়াঙ্কা-নিকের? - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

ঘর ভাঙছে কি প্রিয়াঙ্কা-নিকের?

ঘর ভাঙছে কি প্রিয়াঙ্কা-নিকের?
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের পরেই স্বামী নিক জোনাসের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’। ফিরে গেলেন নিজের নামে। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রিয়াঙ্কা চোপড়া বরাবরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয়। এর মাধ্যমেই জীবনের নানান মুহূর্তের ঘটনা ভক্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। তাইতো বিয়ের পরপর স্বামী নিক জোনাসের পদবি জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে।

খবরে বলা হয়, হঠাৎ এ পরিবর্তন মেনে নিতে পারছেন না তার ভক্তরা। অনেকেই এ ঘটনাকে সামান্থা ও নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের সঙ্গে তুলনা করছেন। কারণ, সামান্থা ও নাগা প্রথমে এ পথেই হাঁটছিলেন। তবে কি প্রিয়াঙ্কাও একই পথে হাঁটছেন? এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা কিংবা নিক।

অনুরাগীরা ইতোমধ্যেই টুইটার এবং ইনস্টাগ্রামে ভিড় জমিয়েছেন। নানাবিধ প্রশ্ন করছেন তারা। এমন সময়ে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গেলো, প্রিয়াঙ্কার মা এই খবর ‘ভুয়া’ বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘ভুয়া তথ্য রটাবেন না। এসব আজগুবি!’

মাস কয়েক আগে পরিচালক, প্রযোজক ও অভিনেতা কমল আর খান ‘ভবিষ্যদ্বাণী’ করেছিলেন এ তারকা দম্পতিকে নিয়ে। তার দাবি ছিল, আগামী ১০ বছরের মধ্যে নিক এবং প্রিয়াঙ্কার বিবাহ বিচ্ছেদ হতে চলেছে।’ তবে কি তার কথাই সত্য হতে চলেছে? বিষয়টি নিশ্চিত হতে আরও অপেক্ষা করতে হবে নিক-প্রিয়াঙ্কার ভক্তদের

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১