Pallibarta.com | ঘরে বসেই মিলছে পছন্দের ইফতারি-সেহরি - Pallibarta.com

বুধবার, ১৮ মে ২০২২

ঘরে বসেই মিলছে পছন্দের ইফতারি-সেহরি

ঘরে বসেই মিলছে পছন্দের ইফতারি-সেহরি ফাইল ছবি

সিয়াম সাধনার মাস রমজান। এসময় সারাদিন রোজা রেখে সবাই চান তৃপ্তি সহকারে ইফতারি করতে। এর মধ্যে আবার গ্যাস সংকট, যানজট থাকায় অনেকেই ইফতারি নিয়ে থাকেন দুশ্চিন্তায়। আবার একঘেয়েমি ইফতারি থেকে মুখরোচক খাবার খাওয়ার ইচ্ছাও থাকে অনেক রোজাদারের।

গ্রাহকদের এ অসুবিধার কথা বিবেচনায় এনে হোটেল, রেস্তোরাঁর সদ্য তৈরি করা ইফতারি পৌঁছে দেওয়ার কাজটি করছে বিভিন্ন ফুড ডেলিভারি প্রতিষ্ঠান। শুধু ইফতারি নয়। রেস্টুরেন্টে তৈরি করা সেহরিও পৌঁছে দিচ্ছে তারা।

এসব ফুড ডেলিভারি প্রতিষ্ঠানের মধ্যে রয়েছ- ফুডপান্ডা, সহজ ফুড, পাঠাও ফুড। এছাড়া কিছু রেস্তোরাঁ নিজস্ব ব্যবস্থাপনায় ফেসবুক বা মুঠোফোন নম্বর ব্যবহার করে ইফতারি ও রাতের খাবার গ্রাহকের ঘরে পৌঁছে দিচ্ছে।

বেসরকারি চাকরিজীবী তানিয়া আফরিন বলেন, ফুড ডেলিভারি কোম্পানিগুলো বিভিন্ন অফার দিচ্ছে, এতে করে বিভিন্ন রেস্তোরাঁয় ইফতারি প্যাকেজের দাম কম পড়ছে। আবার রেস্তোরাঁর খাবার নিয়ে অফিসে বসে খেতে পারছি।

খাবার ও গ্রোসারি পণ্য ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপান্ডার হেড অব পিআর সৌরভ দে বলেন, দ্বিতীয়বারের মতো ‘ইফতারওয়ালা’ আয়োজন করেছি আমরা। ঢাকার উত্তরা, বসুন্ধরা, বনানী, গুলশান, ধানমন্ডি, মোহাম্মদপুর, বেইলি রোড, মিরপুর এরিয়ায় রেস্তোরাঁর দেশি-বিদেশি বাহারি সব ইফতারির আইটেম পাওয়া যাচ্ছে।

তিনি বলেন, রোজার প্রথমে মানুষ বাসায় ইফতারি করে। এখন ডেলিভারি একটু কম হলেও আগামী কদিনে সেটা বাড়বে। তবে ইফতারি, সেহরি ডেলিভারির অর্ডার প্রচুর পাচ্ছেন বলে জানান ফুডপান্ডার এই কর্মকর্তা।

তিনি বলেন, ‘ইফতারওয়ালা’র মাধ্যমে আমরা প্রিমিয়ার কোয়ালিটির ইফতারি ৩০ মিনিটের মধ্যে ডেলিভারি করছি। আর সেহরি ডেলিভারি করছি ২০-২৫ মিনিটের মধ্যে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১