Pallibarta.com | গুপ্তধন তুলে দেয়ার নামে টাকা হাতিয়ে নিতো চক্রটি - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

গুপ্তধন তুলে দেয়ার নামে টাকা হাতিয়ে নিতো চক্রটি

গুপ্তধন তুলে দেয়ার নামে টাকা হাতিয়ে নিতো চক্রটি

গুপ্তধন তুলে দেয়ার নামে টাকা হাতিয়ে নিতো চক্রটি ।
ঝালকাঠির রাজাপুরে গুপ্তধন তুলে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়া দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে রাজাপুর উপজেলার গালুয়া দুর্গাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার খাউলিয়া এলাকার মো. দুলাল খানের ছেলে মো. আরিফ খান জয় (২৩) ও লক্ষ্মীপুর জেলার কমল নগর উপজেলার চর জাঙ্গালিয়া এলাকার মো. আজাদের ছেলে মো. তারেক (২৩)।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম মামলার বরাত দিয়ে বলেন, উপজেলার গালুয়া দুর্গাপুর এলাকার মো. সাইদুর রহমান আজাদের ছেলে মো. মাসুম বিল্লাহর ঘরে গুপ্তধন আছে এমন তথ্য জানায় পূর্ব পরিচিত মো: জুয়েল (২৪) নামের প্রতারক চক্রের এক সদস্য। তার বাড়ি ফেনী জেলায়। তবে রাজাপুরে আত্মীয়তার কারণে মাসুমের বাড়িতে তার যাতায়াত ছিলো।

এদিকে গুপ্তধন তুলতে ভারত থেকে তান্ত্রিক ভাড়া করে আনতে হবে জানিয়ে গত ১৫ এপ্রিল মাসুমের কাছ থেকে এক লাখ টাকা নেয় জুয়েল।

পরে দ্বিতীয় ধফায় গত ৩ সেপ্টেম্বর তান্ত্রিক নিয়ে আসার খরচ বাবদ আরও পাঁচ হাজার টাকা বিকাশের মাধ্যমে নেয় জুয়েল। এরপর গত ১৭ সেপ্টেম্বর জুয়েল, আরিফ ও তারেক মাসুমের বাড়িতে আসে। এ সময় তারা মাসুমের ঘরের মাটি খুড়ে স্বচ্ছ কাঁচের একটি পেপার দেখিয়ে গুপ্তধন বলে জানায়। আর ওই গুপ্তধন পরিশোধন করতে সিঁদুর, রক্ত এবং সাপের মাথা কিনতে হবে বলে আরও চল্লিশ হাজার টাকা নেয়।

পরে বিষয়টি মাসুমের কাছে সন্দেহজনক মনে হলে গত ২১ সেপ্টেম্বর ওই তিন যুবককে আটকে রেখে পুলিশে খবর দেয় মাসুম। পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রতারক চক্রের জুয়েল পালিয়ে যায়। আরিফ ও তারেক ধরা পড়ে।
এ ঘটনায় মাসুম বাদী হয়ে ওই তিন যুবকসহ অজ্ঞাতদের আসামি করে রাজাপুর থানায় ২১ সেপ্টেম্বর রাতে মামলা করেন। সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আরিফ ও তারেককে বুধবার (২২ সেপ্টেম্বর) আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১