Pallibarta.com | গাড়িচাপায় কনস্টেবল নিহত ধানমন্ডিতে - Pallibarta.com

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

গাড়িচাপায় কনস্টেবল নিহত ধানমন্ডিতে

রাজধানীর ধানমন্ডিতে গাড়িচাপায় বশির উদ্দিন তালুকদার (৪৫) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগে কর্মরত ছিলেন।

শুক্রবার (১৮ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ধানমন্ডি এলাকায় দ্রুতগামী একটি গাড়ি বশির উদ্দিনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ বিশ্বাস বলেন, কনস্টেবল বশির হাজারীবাগ এলাকায় একটি ফ্যান মেরামত করতে দিয়েছিলেন। গতরাতে কাজ শেষে সাইকেল চালিয়ে সেই ফ্যান নিয়ে আবার মিরপুরের দিকে ফিরছিলেন। পথে ধানমন্ডি-৭ নম্বর রোডের ঢাকা ব্যাংকের সামনে অজ্ঞাত গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পলাশ আরও বলেন, মরদেহের পাশে বশিরের সাইকেল ও ফ্যানটি পড়ে ছিল। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ভোরে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

মিরপুর জোনের এসি (পেট্রোল) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ কনস্টেবল বশির তালুকদার তার বডিগার্ড ছিলেন। বশির ব্যক্তিগত কাজে রাতে বের হয়েছিলেন।

তিনি আরও বলেন, নিহত বশির পটুয়াখালীর দুমকী থানার বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন তালুকদারের সন্তান। কর্মস্থলের কাছাকাছি এলাকার একটি ফাঁড়িতে থাকতেন তিনি। দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্রঃ ঢাকাপোস্ট

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১