Pallibarta.com | গভীর রাতে ছাড়া পেলেন ঐশ্বরিয়া - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

গভীর রাতে ছাড়া পেলেন ঐশ্বরিয়া

গভীর রাতে ছাড়া পেলেন ঐশ্বরিয়া

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘পানামা পেপারস’ কেলেঙ্কারিতে জিজ্ঞাসাবাদ করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।সোমবার (২০ ডিসেম্বর) বিকেল থেকে গভীর রাত পর্যন্ত প্রায় ৫ থেকে ৭ ঘণ্টা তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।
গভীর রাতে ছাড়া পেলেন ঐশ্বরিয়া

এর আগে অভিনেত্রীকে হাজির হওয়ার জন্য সমন পাঠায় ইডি। এদিন রাতে ইডি অফিস থেকে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন ঐশ্বরিয়া। কিন্তু কারো কোনো প্রশ্নের উত্তর না দিয়ে গাড়িতে উঠে চলে যান তিনি। তখন তার ছবি ক্যামেরায় ধরা পড়ে। অভিনেত্রীকে কালো ওভারকোট, কালো চশমা এবং একটি মাস্ক পরা অবস্থায় দেখা গেছে।এর আগেও দুইবার ঐশ্বরিয়াকে ডাকা হলেও তিনি তদন্তকারীদের চিঠি দিয়ে দেখা না করার আবেদন করলে তা গ্রহণ করা হয়। কিন্তু এবার পার পেলেন না তিনি। সম্প্রতি এই মামলায় অভিষেক বচ্চনকেও তলব করেছিল ইডি।

প্রকাশিত খবর অনুযায়ী, পানামা কেলেঙ্কারিতে অভিযুক্তদের তালিকায় সবার উপরে নাম রয়েছে অমিতাভ বচ্চনের। ওই তালিকায় রয়েছেন তার পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনও।২০১৬ সালে ‘মোসাক ফনসেকা’ নামের সংস্থাটি থেকে ‘পানামা পেপারস’ ফাঁস হয়েছিল। পানাম পেপারস অনুযায়ী, মোট ৫০০ ভারতীয়র নাম রয়েছে যারা বিদেশে বিপুল অঙ্কের টাকা রেখে কর ফাঁকি দেওয়া থেকে শুরু করে তথ্য গোপনের সঙ্গে জড়িত।

পানামা কাণ্ডের তদন্ত করতে আন্তর্জাতিক স্তরে গঠন করা হয়েছে একটি ‘টাস্ক ফোর্স’। সেখানে রয়েছেন ভারতীয় তদন্তকারীরাও।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১