Pallibarta.com | ক্ষেত থেকে ছাগল সরাতে বলায় কুপিয়ে হত্যা - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

ক্ষেত থেকে ছাগল সরাতে বলায় কুপিয়ে হত্যা

ক্ষেত থেকে ছাগল সরাতে বলায় কুপিয়ে হত্যা

ক্ষেত থেকে ছাগল সরাতে বলায় কুপিয়ে হত্যা ।
নড়াইলে ধানক্ষেতে ছাগল চরাতে নিষেধ করায় এক নওশের শেখ (৭০) নামে এক বৃদ্ধকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা অভিযোগ উঠেছে। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত ফারুক শেখকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ অক্টোবর) বেলা ১১টার দিকে লোহাগড়া উপজেলার শরুশোনা গ্রামে এ ঘটনা ঘটে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শরুশোনা গ্রামের নওশের শেখ একই গ্রামের ফারুক শেখকে নিজের ধানক্ষেতে ছাগল চরাতে দেখে ক্ষেত থেকে ছাগল সরিয়ে নিতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে ফারুক তার হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে নওশেরকে উপর্যুপরি কুপিয়ে ও লাঠি দিয়ে নৃশংসভাবে পিটিয়ে ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু নিশ্চিত করে। পরে মৃতদেহ ধানক্ষেতে লুকিয়ে রাখে। নির্জন বিলের মধ্যে গ্রামের এক বৃদ্ধ ঘটনা দেখে ফেলে ছুটে গ্রামে গিয়ে খবর দেয়।

খবর পেয়ে নিহতের স্বজন ও স্থানীয়রা বিলে গিয়ে খোঁজাখুঁজির পর দুপুরের দিকে মৃতদেহের সন্ধান পেয়ে পুলিশকে জানায়। পুলিশ গিয়ে তাৎক্ষণিভাবে অভিযুক্ত ফারুককে আটক এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়। ফারুক কিছুটা বুদ্ধি প্রতিবন্দ্বী। এর আগেও এলাকার কয়েকজন হামলার শিকার হয়েছে বলে জানা গেছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০