Pallibarta.com | কোটি কোটি টা’কা আ’য় করেও কেনো ভা’ড়া বাড়িতেই থা’ক’তে প’ছ’ন্দ করেন ব’লি সেলেবরা? - Pallibarta.com

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

কোটি কোটি টা’কা আ’য় করেও কেনো ভা’ড়া বাড়িতেই থা’ক’তে প’ছ’ন্দ করেন ব’লি সেলেবরা?

বলিউড তারকাদের উপার্জন কিছু কম নয়। বলতে গেলে বিলাসবহুল জীবনযাপন করেন তারা। কিন্তু বলিউডের একাধিক তারকা রয়েছেন যারা কিন্তু এখনও পর্যন্ত নিজেদের বাড়ি বানিয়ে উঠতে পারেননি। তারা ভাড়া বাড়িতেই থাকেন। নওয়াজুদ্দিন সিদ্দিকি, রাজকুমার রাও থেকে শুরু করে হুমা কুরেশি, জ্যাকলিন ফার্নান্ডেজরা ভাড়া বাড়িতেই থাকেন। কারণটা জানলে অবাক হবেন।

২৫ বছর ধরে মুম্বাইয়ের একটি বাড়িতে ভাড়া রয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। তিনি মনে করেন বাড়ি বানানো তার জীবনের লক্ষ্য নয়। অন্ধেরির বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ওবেরয় স্প্রিংয়ে ভাড়া থাকেন রাজকুমার রাও। তিনি কোটি কোটি টাকা রোজগার করেন। তবে বাড়ি বানাতে উৎসাহী নন। বলিউডের আরেক অভিনেতা বিদ্যুৎ জামালও আজ পর্যন্ত বাড়ি বানিয়ে উঠতে পারেননি।

জানলে হয়তো অবাক হবেন, এই তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ। তিনি সারা জীবনে যা উপার্জন করেছেন তা থেকে অনায়াসেই বিলাসবহুল বাড়ি বানিয়ে ফেলতে পারতেন। ভাড়া বাড়িতে থাকাই তার পছন্দ। ক্যাটরিনার মতো জ্যাকলিন ফার্নান্ডেজও বাড়িতে নয়, ভাড়া বাড়িতেই থাকতে পছন্দ করেন। প্রতি মাসে প্রায় কয়েক লক্ষ টাকা ভাড়া দিয়ে তিনি তার বিলাসবহুল ভাড়া বাড়িতে থাকেন।

রিচা চাড্ডা এবং আলী জাফর বর্তমানে লিভ-ইন রিলেশনশিপের আছেন। তারাও আপাতত ভাড়াবাড়িতেই রয়েছেন। এই তালিকায় রয়েছেন হুমা কুরেশিও তিনিও মুম্বাইয়ের একটি বিলাসবহুল ভাড়া বাড়িতে ভাড়া থাকছেন। এপর্যন্ত নিজস্ব ফ্ল্যাট কেনা হয়ে ওঠেনি তার। ভাড়া বাড়িতে থাকার জন্য প্রতি মাসে কয়েক লক্ষ টাকা খরচ করতে হয় এই সেলিব্রেটিদের।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১