Pallibarta.com | কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত ।
কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। রোববার (২৪ অক্টোবর) বিকেল সাড়ে পাঁচটার দিকে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের হাসিমপুরে এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশুর মধ্যে রাতুল (১০) কুমারখালী বড়ইচারা গ্রামের রফিকের ছেলে এবং শাহেদ (১৪) খোকসা মোড়াগাছার আক্তার মালিথার ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে রাতুল ও শাহিন নামের দুই শিশু কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় রাজবাড়ী অভিমুখী ১৬ চাকার রড বোঝাই ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু দুটি ঘটনাস্থলেই মারা যায়।

এই ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখার পর কুমারখালী, খোকসা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এলাকাবাসী আরও জানান, রাতুল তার খালাতো ভাই শাহিনের বাড়িতে বিকেলে বেড়াতে এসে দুর্ঘটনার শিকার হয়।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে খোকসা, কুমারখালী ও হাইওয়ে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাইওয়ে পুলিশ তাদের হেফাজতে নিয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১