Pallibarta.com | কুষ্টিয়ায় একই বিদ্যালয়ের দুই ছাত্রী করোনায় আক্রান্ত - Pallibarta.com

বুধবার, ২০ অক্টোবর ২০২১

কুষ্টিয়ায় একই বিদ্যালয়ের দুই ছাত্রী করোনায় আক্রান্ত

কুষ্টিয়ায় একই বিদ্যালয়ের দুই ছাত্রী করোনায় আক্রান্ত

কুষ্টিয়ায় একই বিদ্যালয়ের দুই ছাত্রী করোনায় আক্রান্ত ।
কুষ্টিয়ার খোকসায় এসএসসির পরীক্ষার্থীসহ এক বিদ্যালয়ের দুই ছাত্রী করোনা আক্রান্ত হয়েছে।
সোমবার (২৭ সেপ্টেম্বর) বিষয়টি জানাজানি হলে বিদ্যালয়ে আসা ছাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। অনেক শিক্ষার্থী বিদ্যালয় ছেড়ে চলে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, শনিবার (২৫ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করানো হলে উপজেলা সদরের খোকসা জানিপুর পাইলট বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও নবম শ্রেণির এক পরীক্ষার্থীর করোনা পজিটিভ আসে। করোনা আক্রান্ত এসএসসি পরীক্ষার্থী ২৫ সেপ্টেম্বর ও নবম শ্রেণির ছাত্রী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত শ্রেণিকক্ষে উপস্থিত ছিল।

করোনা আক্রান্ত নবম শ্রেণির ছাত্রীর অভিভাবক জানান, তার পরিবারে ছয়জন করোনার রোগী রয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন, বাকিরা ভালো আছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান বলেন, আক্রান্ত শিক্ষার্থীদের একজনের বয়স ১৬ অপরজনের ১৭ বছর। স্কুল চাইলে ওই শিক্ষার্থীরা যে শ্রেণিতে পড়তো সে শ্রেণির শিক্ষার্থীদের ফ্রি করোনা পরীক্ষা করানো যেতে পারে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছালমা খাতুন জানান, দুই ছাত্রী সম্পর্কে চাচাত বোন। তাদের পরিবারের একাধিক করোনা পজিটিভ রোগী রয়েছে। ছাত্রীরা বাড়ি থেকে আক্রান্ত হয়েছে। করোনায় আক্রান্ত ছাত্রীরা যেসব শ্রেণিতে পড়ে ওইসব শ্রেণির শিক্ষার্থীদের করোনা পরীক্ষা করোনোর চিন্তা করা হচ্ছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হক জানান, শিক্ষার্থীদের তথ্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১