Pallibarta.com | কুমিল্লায় হামলা ও সংঘর্ষের ঘটনায় আটক ৩৫ - Pallibarta.com

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

কুমিল্লায় হামলা ও সংঘর্ষের ঘটনায় আটক ৩৫


জেলার প্রতিটি পূজামণ্ডপের নিরাপত্তা নিশ্চিত করতে আর্মড পুলিশ মোতায়েন করা হয়েছে। আজ সকালে নগরের কাপড়িয়াপট্টি নাটমন্দির পূজামণ্ডপে
জেলার প্রতিটি পূজামণ্ডপের নিরাপত্তা নিশ্চিত করতে আর্মড পুলিশ মোতায়েন করা হয়েছে। আজ সকালে নগরের কাপড়িয়াপট্টি নাটমন্দির পূজামণ্ডপেছবি: এম সাদেক
কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার জেরে হামলা ও সংঘর্ষের ঘটনায় ৩৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার ঘটনার পর থেকে আজ বৃহস্পতিবার ভোররাত পর্যন্ত তাঁদের আটক করা হয়। জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে আজ সকাল নয়টায় নগরের নানুয়ার দিঘি পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশ উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন। পরিদর্শন শেষে ডিআইজি আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, যিনি বা যাঁরা এ ঘটনা ঘটিয়েছেন, তাঁদের খুঁজে বের করা হবে। সব ধর্মের অনুসারীদের শান্ত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।

নানুয়ার দিঘিতে পবিত্র কোরআন অবমাননার জেরে কুমিল্লা জেলার বিভিন্ন এলাকায় বিজিবি ও র‍্যাব মোতায়েন করা হয়েছে। এ ছাড়া জেলার প্রতিটি পূজামণ্ডপে আর্মড পুলিশ দেওয়া হয়েছে। গতকালের ঘটনায় এখন পর্যন্ত ৩৫ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছে জেলা পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, পূজামণ্ডপে কে বা কারা পবিত্র কোরআন রেখে এসেছেন, সেটি খোঁজার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় ৩৫ জনকে আটক করা হয়েছে। তবে জেলার সার্বিক পরিস্থিতি শান্ত আছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ ঘটনার তদন্ত চলছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১