Pallibarta.com | কিশোরগঞ্জে রেলস্টেশনের শৌচাগারে শিশু ধর্ষণ, রেল কর্মচারী গ্রেপ্তার - Pallibarta.com

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

কিশোরগঞ্জে রেলস্টেশনের শৌচাগারে শিশু ধর্ষণ, রেল কর্মচারী গ্রেপ্তার

কিশোরগঞ্জ রেলস্টেশনের ভিআইপি রেস্ট হাউসের শৌচাগারে হাত-পা বেঁধে মেয়েশিশু ধর্ষণ মামলায় এক রেলওয়ে কর্মচারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। আজ শুক্রবার ভোরে নেত্রকোনার বারহাট্টার ঝাউয়াইল গ্রামে বিশেষ অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল।

গ্রেপ্তার যুবকের নাম মাহমুদুল হাসান (২৫)। তিনি রেলওয়ের প্রকৌশল বিভাগের চতুর্থ শ্রেণির অস্থায়ী কর্মচারী। তাঁর বাড়ি কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকায়।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বন্ধুর জন্মদিন অনুষ্ঠানে যেতে খালাতো বোন সম্পর্কের পঞ্চম শ্রেণির ছাত্রীকে ডেকে নেন মাহমুদুল হাসান। পরে কিশোরগঞ্জ রেলস্টেশন ভবনের দ্বিতীয় তলার ভিআইপি রেস্ট হাউসের শৌচাগারে নিয়ে স্কচটেপ দিয়ে হাত-পা বেঁধে মেয়েটিকে ধর্ষণ করেন তিনি। এ সময় মেয়েটি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন চলে এলে মাহমুদুল পালিয়ে যান।

এ ঘটনায় ওই দিন রাতেই মেয়ের ভাই বাদী হয়ে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় মাহমুদুলকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

র‌্যাব-১৪–এর কমান্ডার এম শোভন খান জানান, অভিযুক্ত মাহমুদুলের অবস্থান নিশ্চিত হয়ে আজ ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে এক স্বজনের বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহমুদুল মেয়েটিকে ধর্ষণের কথা স্বীকার করেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১