কিশোরগঞ্জে পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা, গ্রেপ্তার ৩ - Pallibarta.com

শুক্রবার, ১২ আগস্ট ২০২২

কিশোরগঞ্জে পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা, গ্রেপ্তার ৩

কিশোরগঞ্জে পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা, গ্রেপ্তার ৩ pallibarta

কিশোরগঞ্জে পুলিশের ওপর হামলার অভিযোগে জেলা যুবদল ও ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। কিশোরগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. হারুন অর রশীদ বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় ১৫০ জনকে আসামি করে আজ শুক্রবার মামলাটি করেন। এ মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কিশোরগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) নয়ন মিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মামলায় এজাহারভুক্ত আসামিদের মধ্যে জেলা ছাত্রদলের সহসভাপতি মো. সোরান, ছাত্রদলকর্মী মো. জয়নাল এবং সন্দেহভাজন হিসেবে ছাত্রদলকর্মী সাদ্দাম মিয়াকে গতকালই আটক করা হয়। তাদের সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বিকেলে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জানান, আসামিদের মধ্যে জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন এবং জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিন রয়েছেন। বাকি আসামিরাও যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার বিকেলে ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি নুরে আলম নিহত হওয়ার প্রতিবাদে কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা এলাকার ইসলামিয়া মার্কেট চত্বরে সমাবেশের পর ছাত্রদল মিছিল বের করতে চাইলে পুলিশ বাধা দেয়। বাধা দেওয়াকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে ছাত্রদল কর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া হয়। একপর্যায়ে নিক্ষিপ্ত ইটের আঘাতে ইব্রাহিম মিয়া নামে এক পুলিশ কনস্টেবল আহত হন। আহত কনস্টেবলকে হাসপাতালে নেওয়ার পর তার কপালের তিনটি সেলাই দেওয়া হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১