Pallibarta.com | কাটাখালীর মেয়রকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ - Pallibarta.com

শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

কাটাখালীর মেয়রকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

কাটাখালীর মেয়রকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

কাটাখালীর মেয়রকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশরাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে ১০ দিনের রিমান্ডে চেয়ে আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে তাঁকে আদালতে তোলা হয়। তবে রিমান্ড আবেদনের শুনানি এখনো হয়নি।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল বুধবার সন্ধ্যায় র‌্যাব নগরের বোয়ালিয়া মডেল থানার পুলিশের একটি দলের কাছে আব্বাস আলীকে হস্তান্তর করে। রাতেই দলটি তাঁকে নিয়ে রাজশাহীতে পৌঁছায়। তাঁকে নগরের বোয়ালিয়া মডেল থানায় কাউন্সিলর আবদুল মমিনের করা ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার দেখানো হয়েছে। পরে আজ সকাল সাতটার দিকে তাঁকে রাজশাহী মেট্রোপলিটন আদালত-২-এ হাজির করা হয়। পুলিশ তাঁর ১০ দিনের রিমান্ড আবেদন করেছে।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে করা বিতর্কিত বক্তব্যের অডিও ছড়িয়ে পড়লে আব্বাস আলী এলাকা ছাড়েন। গতকাল বুধবার ভোরে রাজধানীর ইশা খাঁ হোটেল থেকে তাঁকে র‌্যাব আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

আব্বাস আলী রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য। তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে টানা দুই মেয়াদে মেয়রের দায়িত্ব পালন করছিলেন। তাঁকে ইতিমধ্যে পৌর আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত বহিষ্কারের সুপারিশ কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পাঠানো হয়েছে। কাটাখালী পৌরসভার কাউন্সিলররা তাঁকে অপসারণে অনাস্থা এনেছেন। এর মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি গ্রেপ্তার হলেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১