Pallibarta.com | কাগজের কার্টনে নবজাতকের মরদেহ - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

কাগজের কার্টনে নবজাতকের মরদেহ

চট্টগ্রামের লোহাগাড়া থেকে কাগজের কার্টনে মোড়ানো একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে লোহাগড়া উপজেলার সদর ইউনিয়নের নেয়াজের টেক এলাকায় দরবেশ হাট সড়কের পাশে পড়ে থাকা নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় সড়কের পাশে কাগজের কার্টনে মোড়ানো একটি নবজাতকের মরদেহ দেখতে পায় তারা। এ সময় উৎসুক মানুষ ভিড় করে দেখার জন্য। পরে সেটি উদ্ধার করে জনপ্রতিনিধিদের জানানো হয়। তারা এসে মরদেহটি নিয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নবজাতকের মরদেহ দেখে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। পরে মুসলিম রীতি অনুযায়ী জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ট্যাংকেরপাড় এলাকার একটি ডাস্টবিন থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ। গত ২১ জুন বিকেলে অজ্ঞাত পরিচয়ধারী ওই ছেলে নবজাতকের মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, শহরের ট্যাংকেরপাড় এলাকায় ডাস্টবিনের ভেতর পলিথিনে মোড়ানো অবস্থায় নবজাতক শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে ভিড় করে এলাকার উৎসুক জনতা। এরপর পুলিশ এসে নবজাতকের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের উপ পরিদর্শক সোহরাব হোসেন জানিয়েছিলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ নবজাতকের মরদেহটি উদ্ধার করে। এরপর ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তবে কে বা কারা শিশুটিকে ফেলে গেছে তা জানা যায়নি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০