Pallibarta.com | কসমেটিকসের গায়ে উৎপাদন তারিখ ২০২২ সালের ২ মার্চ! - Pallibarta.com কসমেটিকসের গায়ে উৎপাদন তারিখ ২০২২ সালের ২ মার্চ! - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

কসমেটিকসের গায়ে উৎপাদন তারিখ ২০২২ সালের ২ মার্চ!

কসমেটিকসের গায়ে উৎপাদন তারিখ ২০২২ সালের ২ মার্চ!

কসমেটিকসের গায়ে উৎপাদন তারিখ ২০২২ সালের ২ মার্চ!
বগুড়া সদর উপজেলায় কলিন্স কসমেটিকস নামের একটি প্রতিষ্ঠানের কারখানায় অভিযান চালিয়ে নকল ও মেয়াদোত্তীর্ণ প্রসাধনী জব্দ করা হয়েছে। কারখানাটিতে এমন অনেক প্রসাধনী পণ্য পাওয়া পাওয়া গেছে, যেগুলোতে উৎপাদনের তারিখ লেখা রয়েছে ২০২২ সাল।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার নারুলী এলাকায় বগুড়া র‌্যাব ক্যাম্পের সদস্যরা সহকারী কমিশনার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুপম দাসকে সঙ্গে নিয়ে এ অভিযান চালান। অভিযানে কলিন্স কমমেটিকস প্রতিষ্ঠানের মালিক আব্দুল মমিনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।
বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, জব্দ পণ্যের মধ্যে ফেয়ার অ্যান্ড লেডি বডি লোশনের মোড়কে উৎপাদন তারিখ লেখা হয়েছে ২০২২ সালের ২ জানুয়ারি। মেয়াদোত্তীর্ণের তারিখ লেখা রয়েছে ২০২৪ সালের ১ জানুয়ারি। ফেয়ার অ্যান্ড লেডি মাল্টিভিটামিন বডি মিল্ক পণ্যের মোড়কে উৎপাদন তারিখ লেখা রয়েছে ২০২২ সালের ২ জানুয়ারি। মেয়াদোত্তীর্ণের তারিখ ২০২৪ সালের ২ ফেব্রুয়ারি।

ফেয়ার অ্যান্ড লেডি ঘামাচি পাউডার পণ্যের মোড়কে উৎপাদনের তারিখ দেয়া হয়েছে ২০২২ সালের ২ মার্চ। এ পণ্যের মেয়াদোত্তীর্ণের তারিখ দেওয়া হয়েছে ২০২৪ সালের ২ মার্চ। এছাড়া আরও অনেক পণ্য পাওয়া গেছে যেগুলোর মোড়কে উৎপাদন সাল হিসেবে ২০২২ সাল ব্যবহার করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা সোহরাব হোসেন বলেন, কলিন্স কসমেটিকস কারখানা থেকে নকল পণ্য উৎপাদন এবং মেয়াদোত্তীর্ণ পণ্য নতুন মোড়কে বাজারে সরবরাহ করা হয়। এমন খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কারখানা থেকে বিপুল পরিমাণ নকল ও মেয়াদোত্তীর্ণ পণ্য পাওয়া গেছে। অনেক পণ্যের মোড়কে উৎপাদন তারিখ ২০২২ সাল লেখা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০