Pallibarta.com | করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা।

বুধবার, ২০ অক্টোবর ২০২১

করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মানসকি চাপ ও যন্ত্রণা সহ্য করতে না পেরে চাঁদপুরে এক নারী কোভিড রোগী আত্মহত্যার চেষ্টা করেছেন। বিউটি বেগম (৩৫) নামে ওই নারী চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালের দ্বিতীয় তলা (কোভিড আইসোলশেন ইউনটি) থেকে হঠাৎ লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন।

শনিবার বিকেল ৬টার দিকে হাসপাতালে করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে। এতে ওই নারীর ডান পা ভেঙ্গে যায় এবং মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন।

হাসপাতালে থাকা অন্যান্য রোগীর স্বজনরা জানান, বিকেলে হাসপাতালে করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী হঠাৎ করে নিচে লাফিয়ে পড়েন। আশাপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানায়, বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আহত ওই নারীর শাশুড়ি জানান, তাদের বাড়ি হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটির স্বামীর নাম খোকন মিয়া। গত ১১ দিন পূর্বে করোনা পজেটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসা চলাকালীন আক্রান্ত নারীকে বিছানায় রেখে তিনি বাথরুমে যান। বাথরুম থেকে বের হয়ে এই ঘটনার কথা জানতে পারেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ওমর ফারুক রূপক বলেন, ‘ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি। ওর্য়াডে রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা অনেকটা ভালো।’

ডা. ওমর ফারুক জানান, করোনার বিভিন্ন প্রভাব থাকতে পারে। হয়তো করোনার প্রভাবেই মানসিক সমস্যার কারণে এমনটা করতে পারেন ওই রোগী। ওই ঘটনার পর তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১