Pallibarta.com | কখনও মা হতে পারবেন না সানি লিওন! - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

কখনও মা হতে পারবেন না সানি লিওন!

সানি লিওন। যার অতীত জীবনের পুরোটাই ছিলো অন্ধকারে ভরা। সর্বোচ্চ বিতর্কিত অধ্যায় আর হাজারো সমালোচনা উতরিয়ে,

সানিই সম্ভবত প্রথম একজন যিনি তার যোগ্যতার প্রমাণ দিয়ে স্থান গড়েছেন বলিউডের আলো ঝলমলে পর্দায়।

কারনে বা অকারনে সারাক্ষনই সঙ্গত কারনে অতীতের গ্লানি একদিকে যেমন সানির প্রতিবন্ধকতা হয়েছে, অন্যদিকে সেই গ্লানিই হয়তো ‘অদ্ভুত কোন অজানা কারনে’ সানিকে এনে দিয়েছে খ্যাতি।

পর্ন ছবির তারকা থেকে আজকের দিনে বলিউডের শীর্ষ নায়িকার যোগ্যতা অর্জন করে নেয়া সানি লিওন সম্প্রতি জানিয়েছেন তার মা হওয়ার কোন সম্ভাবনা নেই। একটি ইংলিশ দৈনিক আয়োজিত ফেসবুক লাইভে নিজের সম্পর্কে বলতে গিয়ে তিনি এ কথা জানান।

তবে ঠিক কী কারণে মা হতে পারবেন না তা স্পষ্ট করে কিছু বলেননি তিনি। সানি লিওন বলেন,’ আমি যদি জীবনে কখনো সন্তান লাভের সৌভাগ্য অর্জন করি, তবে ঈশ্বরের কাছে চির কৃতজ্ঞ থাকব।’ স্বামী ড্যানিয়েল ওয়েবারের মাধ্যমেই সন্তান প্রত্যাশা করেন সাবেক এই প’র্নস্টার।

অবশ্য সানি স্পষ্টভাবে বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে এখনই মা হতে চাই। কিন্তু আমি এখনো এমন কোনো সম্ভাবনা দেখতে পাচ্ছি না।’ শিশুদের প্রতি যথেষ্ট ভালোবাসা আছে সানি লিওনের। তেমনই এক অভিজ্ঞতা বর্ণনা করে তিনি বলেন, ‘একবার একটা শিশু আমার কোলে এত আদর পেয়েছে যে,

নিজের মায়ের কাছেই যেতে চাইছিল না।’ এরপর সম্পর্ক প্রসঙ্গে সানি নিজের মত জানাতে গিয়ে বলেন, কমিউনিকেশন এবং শ্রদ্ধা, এই দুটি বিষয়ই সম্পর্কে সবথেকে জরুরী। কমিউনিকেশন ছাড়া কখনই ওপর প্রান্তের মানুষটিকে চেনা যায় না। আর শ্রদ্ধা এমন একটি বিষয় যা একটা নির্দিষ্ট সীমারেখা তৈরি করতে শেখায়। কতটা পর্যন্ত বলা উচিত আর কোনটা বলা উচিত নয়, এটাই বুঝিয়ে দেয় পারষ্পরিক শ্রদ্ধা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১