ওয়ারেন্টভুক্ত আসামি সাইফুল গ্রেফতার - Pallibarta.com

সোমবার, ৪ জুলাই ২০২২

ওয়ারেন্টভুক্ত আসামি সাইফুল গ্রেফতার

ওয়ারেন্টভুক্ত আসামি সাইফুল গ্রেফতারpalli barta ওয়ারেন্টভুক্ত আসামি সাইফুল গ্রেফতার

ওয়ারেন্টভুক্ত আসামি সাইফুল গ্রেফতার

রাজশাহী থেকে হুমায়ুন কবীরঃ

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার বিশেষ অভিযানে রাজশাহীর মাদক সম্রাট নামে পরিচিত সাইফুলকে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ।
২১জুন রাতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের দিক নির্দেশনায় সাইফুল কে আটকের অভিযানে নামেন চন্দ্রিমা থানার চৌকস পুলিশ কর্মকর্তা (এস আই) ফারুক সহ পুলিশ কর্মকর্তাগণ।

চন্দ্রিমা থানা সুত্রে জানাযায় আটককৃত সাইফুলের নামে ৫টির উপরে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন সাইফুল নিজেকে ভিন্ন পরিচয়ে পরিচিত করতে দুর্গাপুরের ৫ নং ইউনিয়নের হাড়িয়া পাড়ায় আত্নগোপনে ছিলেন।

রাজশাহী শহরে একাধিক স্ত্রী ৩টি বাড়ি রেখে হাড়িয়া পাড়াতে আবারো বিয়ে করে নতুন বাড়ি করে নিজেকে আড়াল করেছিলেন। দুর্গাপুর থানার একটি সুত্র বলছে, সেখানেও তিনি একাধিক নারী ঘটিত ঘটনার জন্ম দিয়েছেন।

একটি মেয়ের সাথে অবৈধ সম্পর্ক ও তার গর্ভের সন্তান নষ্ট করার অভিযোগ উঠেছে এই সাইফুলের নামে। সেই নারী এই ঘটনায় মামলার প্রক্রিয়া সম্পন্ন করেছেন।

এমন পালাতক মাদক সম্রাট ব্যক্তিকে দীর্ঘ সময় পর আটক করায় চন্দ্রিমা থানা পুলিশের ভাব মুর্তি উজ্জ্বল হয়েছে বলে মন্তব্য করেছেন আর এম পি পুলিশের একজন উদ্ধর্তন কর্মকর্তা। তিনি বলেন, ওসি এমরান চন্দ্রিমা থানায় যোগদান করার পর থেকেই এই থানার সুনামের খাতা ভারি করেছেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১