Pallibarta.com | ডাকাতের গুলিতে বাংলাদেশি হাফেজ নিহত - Pallibarta.com

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

ডাকাতের গুলিতে বাংলাদেশি হাফেজ নিহত

ডাকাতের গুলিতে বাংলাদেশি হাফেজ নিহত

দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে কোরআনে হাফেজ আব্দুল আহাদ (৩০) নামের এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) নর্থওয়েস্ট প্রদেশের ক্লাসডর্প এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

হাফেজ আব্দুল আহাদ আজ স্থানীয় সময় ভোর ৪টার দিকে অলমারান্সট্যাড নিজ ব্যবসাপ্রতিষ্ঠান থেকে দোকানের জিনিসপত্র কেনার উদ্দেশ্যে নগদ অর্থ নিয়ে ক্লাসডর্প শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে ডাকাতির উদ্দেশ্যে সঙ্ঘবদ্ধ ডাকাতদল তার পথরোধ করে গুলি ছুড়লে তার বুকে লাগে। ঘটনাস্থলেই বাংলাদেশি কোরআনে হাফেজ আব্দুল আহাদের মৃত্যু হয়।

মঙ্গলবার বিকেলে এ তথ্য নিশ্চিত করে সিলেটের লক্ষ্মীপাশা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিম তুহিন জানান, আজ দুপুরে দক্ষিণ আফ্রিকা থেকে নিহতের এক বন্ধু ডাকাতের গুলিতে আহাদের মৃত্যুর খবর দেন। এ ঘটনায় এলাকায় শোকাবহ এক পরিবেশের সৃষ্টি হয়েছে এবং তার পরিবারের সদস্যরা কান্নাকাটি করছেন বলে তিনি জানান।

প্রবাসী বাংলাদেশিরা জানান, দোকানের মাল কিনতে শহরে যাচ্ছিলেন। পথেও ডাকাত দল তাকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে টাকা পয়সা ছিনিয়ে নিয়েছে।

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার নর্থ ওয়েস্ট প্রদেশের বেশ কয়েকটি সড়কে এ ধরনের ডাকাতির ঘটনা প্রায় সময়ই ঘটে থাকে। বিশেষ করে মহাসড়কগুলোতে ভোরবেলা থেকে সকাল পর্যন্ত মালামাল ক্রয়ের উদ্দেশ্যে আসা ব্যক্তিরাই ডাকাত দলের মূল টার্গেটে থাকেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০