Pallibarta.com | এবার পানিপথের যুদ্ধ ব্রাহ্মণবাড়িয়ায়! Sep এবার পানিপথের যুদ্ধ ব্রাহ্মণবাড়িয়ায়! - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

এবার পানিপথের যুদ্ধ ব্রাহ্মণবাড়িয়ায়!

ফুটবল খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় মাঝ নদীতে নৌকায় করে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে সংগৃহীত

ফুটবল খেলাকে কেন্দ্র করে ওই দুই গ্রামের বাসিন্দারা সংঘর্ষে জড়িয়ে পড়ে বলে জানায় স্থানীয়রা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় মাঝ নদীতে নৌকায় করে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (২১ আগস্ট) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত তিন ঘণ্টা যাবৎ এ সংঘর্ষ হয় বলে জানা গেছে। এর জের ধরে কারণে গ্রামের নারী ও শিশুদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনার কথা জানা যায়নি।

দেশের অন্যতম প্রচলিত জাতীয় দৈনিক ডেইলি স্টারের এক প্রতিবেদনে এ কথা জানা যায়।

প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যায় উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের একাংশের সাথে ফতেহপুর গ্রামের যুবকদের মধ্যে ফুটবল খেলা নিয়ে হাতাহাতি হয়। এর জের ধরে পরদিন সকালে নৌকা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রামের যুবকরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই দুই গ্রামের মধ্যবর্তী কড়াগাঙ এলাকায় দুই গ্রামের লোকজন নৌকায় করে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, “নৌকায় করে পরমানন্দপুর ও ফতেহপুর গ্রামের বাসিন্দারা  সংঘর্ষ করেছে বলে খবর পেয়েছি। গ্রামের মুরব্বিদের নিয়ে এটা মীমাংসা করার চেষ্টা করবো।”

এ প্রসঙ্গে পুলিশের সরাইল সার্কেলের জেষ্ঠ্য সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান জানান, দুই গ্রামের মানুষের মধ্যে সংঘর্ষের কোনো খবর পাইনি। এ বিষয়ে থানায়ও কেউ অভিযোগ নিয়ে আসেনি বলে জানান তিনি

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০