অপরাধবিনোদনশীর্ষ-২

এক দিনের রিমান্ডে অভিনেত্রী স্বর্ণা

বিনোদন ডেস্ক:

মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রতারণা করে সৌদি প্রবাসীর কাছ থেকে অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় গ্রেফতার তিনি।

আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে পুলিশ তাকে সাত দিনের রিমান্ডে চাইলে শুনানি শেষে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১১ মার্চ অভিনেত্রী স্বর্ণাসহ আরও ছয়জনের বিরুদ্ধে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করেন সৌদি প্রবাসী কামরুল ইসলাম। মামলার পরের দিন স্বর্ণা, তার মা শেইলী, ছেলে আন্নাফিকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তারা কারাগারে আছেন।

মামলায় বাদী অভিযোগ করেন, তিনি রোমানার বাসায় কয়েক দিন অবস্থান করতে বাধ্য হয়েছিলেন এবং ২০১৯ সালের ৬ এপ্রিল সৌদি আরবে চলে যান। সৌদি আরবে যাওয়ার পর প্রথম দিকে রোমানা বাদীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন এবং তিনি রোমানাকে নিয়মিত সাংসারিক খরচ দিতেন। চার-পাঁচ মাস পর বাদী কামরুল সৌদি আরব থেকে বাংলাদেশে এসে তার সঙ্গে দেখা করতে চাইলে, রোমানা তার সঙ্গে খারাপ আচরণ করতে থাকে এবং দেখা করতে অস্বীকৃতি জানাযন। এ বিষয়ে বাদী রোমানার পরিবারের সঙ্গে কথা বললে তারাও তাকে ভয়ভীতি ও হুমকি দেন। স্বর্ণার আচরণ সন্দেহজনক মনে হওয়ায় তার কিনে দেয়া ফ্ল্যাট ও গাড়ি ফেরত দিতে বললে সেসব নেই বলে বাদীকে জানায়।

২০২০ সালের ৬ জানুয়ারি দেশে এসে আদালতে মামলা করেন কামরুল। এরপর স্বর্ণা টাকা, স্বর্ণালংকার, ফ্ল্যাট ও গাড়ি ফেরত দেয়ার প্রতিশ্রুতি দিলে মামলাটি প্রত্যাহার করে সৌদি আরব ফিরে যান কামরুল। চলতি বছর ১২ ফেব্রুয়ারি সৌদি আরব থেকে কামরুল বাংলাদেশে এসে ফোন করলে লালমাটিয়ার বাসায় যেতে নিষেধ করেন স্বর্ণা। ১৬ ফেব্রুয়ারি রাত ১২টার দিকে ফোন করলে স্বর্ণা তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ ভয়ভীতি ও হুমকি দিতে থাকে। মোহাম্মদপুর থানার এসআই সাইফুল ইসলাম ও ফোর্সসহ রাত আনুমানিক ৩টার দিকে ওই বাসায় যান। বাসার সিকিউরিটি জানায়, রাত আনুমানিক ২টা ৪০ মিনিটে স্বর্ণা বাসায় ফিরেছে। পরে পুলিশ তাকে ও তার পরিবারের সদস্যদের গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button