একসঙ্গে ৫ সন্তানের জন্ম, বাঁচলো না একটিও - Pallibarta.com

বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

একসঙ্গে ৫ সন্তানের জন্ম, বাঁচলো না একটিও

একসঙ্গে ৫ সন্তানের জন্ম, বাঁচলো না একটিও

একসঙ্গে ৫ সন্তানের জন্ম, বাঁচলো না একটিও ।
একসঙ্গে পাঁচটি সন্তানের জন্ম দিয়েছেন জেসমিন খাতুন নামে এক নারী। তবে বাঁচানো সম্ভব হয়নি একটি শিশুও। জেসমিন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের কাবাতুল্লাহ মোল্লাটল্লা গ্রামের নির্মাণ শ্রমিক শহিদুল ইসলাম শহিদের স্ত্রী।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বাড়িতেই সাড়ে চার মাস বয়সী একটি বাচ্চার জন্ম দেন জেসমিন (২৪)। এরপর তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে সিজারিয়ান অস্ত্রোপচারের মাধ্যমে আরও চারটি বাচ্চার জন্ম দেন জেসমিন। এরপর জেসমিনকে ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়। আর চারটি বাচ্চাকে রাখা হয় ২৪ নম্বর ওয়ার্ডের একটি ইনকিউবেটরে।

হাসপাতালে জেসমিনের মা ফুলসন বেগম জানান, এবারই প্রথম গর্ভধারণ করেছিলেন তার মেয়ে। বাড়িতে প্রথমে তার একটি মেয়ে সন্তান হয়। সেটি বাড়িতেই মারা গেছে। এরপর হাসপাতালে নেওয়ার পর চারটি ছেলে সন্তান হয়েছে।

২৪ নম্বর ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক রাফিদ মোস্তফা বলেন, মাত্র সাড়ে চার মাস বয়স হয়েছিল বাচ্চাগুলোর। এগুলোকে কোনোভাবেই বাঁচানো সম্ভব ছিলো না। বিকেল ৩টার দিকে সিজারিয়ান অস্ত্রোপচারের পর ৫টার মধ্যেই বাচ্চা চারটি মারা গেছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১