একই ছাদের নিচে আট স্ত্রী এক স্বামী - Pallibarta.com

শুক্রবার, ১২ আগস্ট ২০২২

একই ছাদের নিচে আট স্ত্রী এক স্বামী

আট স্ত্রী এক স্বামী pallibarta

এক ব্যক্তি আট স্ত্রীকে নিয়ে একই ছাদের নিচে দিব্যি সংসার করছেন। বর্তমান যুগে যেখানে এক স্ত্রীকে নিয়েই অনেকে হিমশিম খান, যেখানে বিবাহবিচ্ছেদের মতো ঘটনা ঘটছে, এমন অবস্থায় থাইল্যান্ডের নাগরিক ওং ড্যাম সোরোটের এই ঘটনায় চোখ কপালে উঠছে অনেকের।

গত কয়েক দিন ধরেই নেটমাধ্যমে তাকে নিয়ে বিপুল আলোচনা চলছে। সোরোট পেশায় এক জন ট্যাটু শিল্পী। সোরোটের দাবি, আট স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি। এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনও অশান্তিও হয় না বলে জানিয়েছেন তিনি। আট স্ত্রীই তাকে খুব ভালবাসেন। যত্ন নেন। নিজেকে ভাগ্যবান বলে দাবি করেছেন সোরোট।

আট স্ত্রীর সঙ্গে কীভাবে আলাপ সে কথাও জানিয়েছেন সোরোট। সেই কাহিনিও মজার। প্রত্যেকের সঙ্গেই প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন তিনি। এবং বিয়েও করেন তাদের। খবর জিও টিভির। প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়। প্রথম দেখাতেই প্রেমে পড়েন তার পর বিয়েও করেন তাকে।

দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে। মায়ের সঙ্গে এক মন্দিরে গিয়ে সপ্তম স্ত্রী নাং ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল সোরোটের। অষ্টম স্ত্রী নাং মেইয়ের সঙ্গে আলাপ হয় সাত স্ত্রীকে সঙ্গে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়ে।

সোরোটের স্ত্রীরা জানিয়েছেন, তারা প্রত্যেকেই তাদের স্বামীকে সমান ভালোবাসেন। শুধু তাই নয়, সোরোটের একের বেশি স্ত্রী থাকা সত্ত্বেও তারা পরস্পরের বিরুদ্ধে লড়াই করেন না বলে জানিয়েছেন আট স্ত্রী।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১