উজিরপুর প্রেসক্লাবের কমিটি গঠন ঃ লিটন সভাপতি রনি সম্পাদক

শুক্রবার, ১২ আগস্ট ২০২২

উজিরপুর প্রেসক্লাবের কমিটি গঠন ঃ লিটন সভাপতি রনি সম্পাদক

বরিশাল প্রতিনিধি॥ বরিশালের উজিরপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। ৬ আগস্ট শুক্রবার সকাল ১০ টায় প্রেসক্লাব কার্যালয়ে সাবেক সভাপতি মোঃ হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে স্বাস্থ্য বিধি মেনে কন্ঠ ভোটের মাধ্যমে মোঃ মহাসিন মিঞা লিটনকে সভাপতি ও মোঃ মিজানুর রহমান রনিকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটির নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন বালী অপু ও আহমেদুল কবির বিপ্লব মোল্লা, যুগ্ম সম্পাদক নাজমুল হক মুন্না, কোষাধক্ষ এমদাদুল কাসেম সেন্টু, দপ্তর সম্পাদক মোঃ মাহবুর রহমান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, কার্যকরি সদস্য নির্বাচিত করা হয় মোঃ হেমায়েত উদ্দিন সরদার, আঃ রহিম সরদার, রফিকুল ইসলাম শিপন মোল্লা, খবির উদ্দিন, ভবতোষ চক্রবর্তী,কল্যান কুমার চন্দ, নাসির শরীফ, কাওসার হোসেন, বিএম রবিউল ইসলাম, মাসুদ রহমান প্রমুখ।

এসময় শুভানুধ্যায়ী অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, বিএনখান কলেজের অধ্যাক্ষ অশোক কুমার রায় চৌধুরি প্রমুখ। এদিকে উজিরপুর প্রেসক্লাবের সভাপতি মহাসিন মিঞা লিটন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রনিসহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন ও সাধারণ সম্পাদক সুজন মোল্লা উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১