Pallibarta.com | ঈদের এক ডজন নাটকে মনিরা মিঠু............................

শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

ঈদের এক ডজন নাটকে মনিরা মিঠু

ঈদের এক ডজন নাটকে মনিরা মিঠু

চলতি সময়ের ব্যস্ত অভিনেত্রী মনিরা মিঠু। লকডাউনেও নিয়মিত শুটিং করছেন। ঈদের আগ মুহূর্ত পর্যন্ত এই ব্যস্ততা থাকবে বলে জানান তিনি। করোনার এই সময়ে এমন রিস্ক নিয়ে শুটিং কেন? উত্তরে তিনি বলেন, সবাই তো শুটিং করছেন। শুটিং না করার সংখ্যা কম।

এ ছাড়া এই সময়ে কাজ না করলে সবার জন্য সমস্যা। তবে আমরা যথাযথ স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করছি। ঈদে কতগুলো নাটকে দেখা যাবে? মিঠু বলেন, এবার লকডাউনের কারণে বেশকিছু নাটকের শুটিং বাদ দিতে হয়েছে।

তবু ঈদে আমাকে প্রায় এক ডজন নাটকে দর্শকরা দেখবেন। এই অভিনেত্রী এরইমধ্যে ঈদের জন্য চয়নিকা চৌধুরীর ‘বউ বদল’,  কাজল আরেফিন অমির ‘আপন’, সঞ্জয় সমাদ্দারের ‘শোকসভা’ ও মোস্তফা কামাল রাজের ‘সেক্রিফাইস’সহ বেশকিছু নাটকের শুটিং শেষ করেছেন। এ ছাড়া আজ নির্মাতা মাহমুদুর রহমান হিমির একটি নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন বলে জানালেন।

অভিনেত্রী আরও জানান, খুব শিগগিরই জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসানের সঙ্গে মা-ছেলের ভূমিকায় নতুন একটি নাটকের শুটিং করবেন। টিভি নাটকের বাইরে এই অভিনেত্রী ওয়েব ফিল্মেও কাজ করছেন। আসছে ঈদে সঞ্জয় সমাদ্দারের ‘অমানুষ’ শিরোনামের ওয়েব ফিল্মে তাকে দেখা যাবে। ঈদের পরে আবু হায়াত মাহমুদ ও আবদুল্লাহ আল মুক্তাদিরের একটি ওয়েব ফিল্মের শুটিংও শুরু করবেন মনিরা মিঠু।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১